আলফাডাঙ্গায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুন ২০২২, ২০:৪৬ | প্রকাশিত : ২৭ জুন ২০২২, ২০:০৫

ফরিদপুরের আলফাডাঙ্গায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টু্র্নামেন্টের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টায় উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে আলফাডাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পানাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে আলফাডাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়ার নির্বাচিত হয়েছে আলফাডাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী ফাতেমা খাতুন।

অপরদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে কঠুরাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-১ গোলে পরাজিত করে বেলবানা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়ার নির্বাচিত হয়েছে বেলবানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী মো. আব্দুল্লাহ্।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান, আলফাডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাদুল ইসলাম, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম, সাধারণ সম্পাদক আলমগীর কবীর, আলফাডাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি রোকসানা পারভীন, প্রধান শিক্ষক জেসমিন আরা সুলতানা প্রমুখ।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা প্রীতিকণা বিশ্বাস, সহকারী শিক্ষা কর্মকর্তা আবু বকর সিদ্দিক ও মো. মোমিন উদ্দিন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শমসের উদ্দীন টিটো ও খেলা পরিচালনা করেন আলফাডাঙ্গা সরকারি কলেজের প্রভাষক মো. আসলাম হোসেন।

খেলা শেষে একই মাঠে সমাপনী অনুষ্ঠানে বিজয়ী দল, রানার্স আপ ও শ্রেষ্ঠ খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। এ সময় উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৭জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :