পদ্মা সেতু উদ্বোধন: প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাল ঢাকা ওয়াসা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুন ২০২২, ২০:৪০

নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর নির্মাণ ও এর সফল বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে ঢাকা ওয়াসা।

সোমবার দুপুরে ঢাকা ওয়াসা ভবনে আয়োজিত স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে এক ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে ধন্যবাদ জানায় ঢাকা ওয়াসা।

এ সময় ঢাকা ওয়াসা’র ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও প্রকৌশলী তাকসিম এ খান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতা, দৃঢ় প্রতিজ্ঞা ও সব প্রতিকূলতাকে উপেক্ষা করে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণে প্রত্যক্ষ নির্দেশনা আজ বাস্তবে পদ্মা সেতুর রূপ পেয়েছে। সব কুচক্রী মহলের ষড়যন্ত্র নস্যাৎ করে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে।

তিনি আরও বলেন, ঢাকা মাওয়া রোডের সাথেই পদ্মার পাড়ে দৈনিক ৪৫ কোটি লিটার পানি উৎপাদন ক্ষমতা সম্পন্ন যে পানি শোধনাগারটি চালু আছে, তাও প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় তৈরি হয়েছে। ঢাকা ওয়াসা’র দক্ষ প্রকৌশলীরা পদ্মা সেতু প্রকল্পের প্রকৌশলীদের সঙ্গে একই তালে কাজ করতে পেরে গর্বিত।

এ পর্যায়ে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচলক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ ও তাঁর রাজনৈতিক জীবনদর্শন স্বপ্নের সোনার বাংলা এর বিভিন্ন দিক তুলে ধরেন।

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ দিক নির্দেশনায় ঢাকা ওয়াসা আজ ঘুরে দাঁড়িয়েছে। ঢাকা ওয়াসা আজ ডিজিটাল ওয়াসা’য় রুপান্তরিত হয়েছে। পদ্মা যশলদিয়া’র মতো বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করে ঢাকা ওয়াসা রাজধানীবাসির পানির চাহিদার উদ্বৃত্ত্ব পানি উৎপাদনের সক্ষমতা অর্জন করেছে।

ঢাকা ওয়াসা’র উপ ব্যবস্থাপনা পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন) ড. সৈয়দ মো. গোলাম ইয়াজদানী উপস্থিত থেকে কর্মকর্তা ও কর্মচারীদেরকে স্বাগত জানান।

(ঢাকাটাইম/২৭জুন/কেআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণ: মূলহোতাসহ গ্রেপ্তার ১০

বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী

অনিয়মের দায়ে ১০ জেলায় ১৫ ফিলিং স্টেশনকে জরিমানা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বারভিডার শ্রদ্ধা নিবেদন

রাজধানীতে বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালতের অভিযান

বাসভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি

ইন্টারন্যাশনাল শেইশিন রিউ কারাতে প্রতিযোগিতায় বিজিবি চ্যাম্পিয়ন

ট্রেনের ছাদে ওঠা ও টিকিট কালোবাজারি বন্ধে মনিটরিং সেল

বঙ্গমাতার জীবন থেকে সারা বিশ্বের নারীরা শিক্ষা নিতে পারবে: প্রধানমন্ত্রী

সপ্তাহে একেক দিন এলাকাভিত্তিক কারখানা বন্ধের প্রস্তাব, ব্যবসায়ীরাও একমত

এই বিভাগের সব খবর

শিরোনাম :