বাউফলে বিএনপির দুই নেতাকে অব্যাহতি

প্রকাশ | ২৭ জুন ২০২২, ২০:৫৫

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস

পটুয়াখালীর বাউফল উপজেলা বিএনপির আহ্বায়ক মো. শাহজাদা মিয়া ও সদস্য সচিব মো. অলিয়ার রহমানকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

 

জেলা বিএনপির আহ্ববায়ক আব্দুর রসিদ চুন্নু মিয়া ও সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্রি সোমবার সাক্ষরিত এক চিঠির মাধ্যমে এই অব্যহতি দেওয়া হয়।

 

চিঠিতে উল্লেখ করা হয়, উপজেলার দাসপাড়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব পদপ্রার্থী সাইফুল ইসলাম ফিরোজের সঙ্গে আপনাদের (আহ্বায়ক মো. শাহজাদা মিয়া ও সদস্য সচিব মো. অলিয়ার রহমান) দুই জনের পদের বিনিময়ে অর্থ লেনদেনের কথোপকথন সামাজিক যোগোযোগ ফেসবুকে ছড়িয়ে পড়ে। যা নৈতিক স্খলন ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের শামিল।

 

এ বিষয়ে আপনাদের কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। আপনাদের কাছ থেকে এ বিষয়ে যে লিখিত ও মৌখিক বক্তব্য পাওয়া গেছে তা সন্তোষজনক নয়। তাই আপানাদেরকে দলীয় পদ উপজেলা বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিব পদ থেকে অব্যাহতি দেওয়া হলো।

 

ঘটনার সত্যতা স্বীকার করেছেন জেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রসিদ চুন্নু মিয়া।

 

এদিকে পদের বিনিময়ে অর্থ লেনদেন এর কথোপকথন সামাজিক যোগোযোগ ফেসবুকে ছড়িয়ে পড়ে তিন জনের। এরা হলো উপজেলা বিএনপির আহ্বায়ক মো. শাহজাদা মিয়া, সদস্য সচিব মো. অলিয়ার রহমান ও যুগ্ম আহ্বায়ক আপেল মাহমুদ ফিরোজ। অথচ ব্যবস্থা নেওয়া হলো আহ্বায়ক ও সদস্য সচিবের বিরুদ্ধে। এ নিয়ে উপজেলা বিএনপির একটি পক্ষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 

(ঢাকাটাইমস/২৭জুন/এআর)