শাহরুখ খানের কাছে পর্ন-তারকার বিশেষ আর্জি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জুন ২০২২, ১২:০৫ | প্রকাশিত : ২৮ জুন ২০২২, ১০:২৮

বলিউডের বাদশাহ বলা হয় শাহরুখ খানকে। ভারত-বাংলাদেশ ছাড়াও বিশ্বের বহু দেশে অসংখ্য ভক্ত রয়েছে তার। সেই তালিকায় রয়েছেন একজন বিখ্যাত পর্ন-তারকাও। সম্প্রতি কিং খানের কাছে একটি বিশেষ আর্জি জানিয়েছেন নীল সিনেমার এই অভিনেত্রী। তিনি বলেছেন ‘‘ডন ৩’-এ যেন তাকে নেওয়া হয়।

এর আগেও শাহরুখ খানের প্রতি তার আগ্রহের কথা জানিয়েছিলেন এই পর্ন-তারকা। তবে তিনি যে কিং খানের এমন ভক্ত, তাও আগে বলেননি। সম্প্রতি ‘জওয়ান’-এর টিজার মুক্তির পরে শাহরুখের প্রশংসা করেছিলেন তিনি। সেই থেকেই পর পর শাহরুখ খান সম্পর্কে ভালো ভালো কথা লিখেছেন চলেছেন এই পর্ন অভিনেত্রী।

কিন্তু শেষ পর্যন্ত এখানেই থেমে যাননি অভিনেত্রী। একদম খোলাখুলি প্রস্তাব দিয়েছেন ‘ডন ৩’-এ তাকে নেওয়ার জন্য। শুধু শাহরুখ খান নয়, সিনেমাটির আগে দুই কিস্তির পরিচালক ফারহান আখতারকেই ট্যুইট করে লিখেছেন এ কথা।

চলতি বছর এবং আগামী বছর মিলিয়ে শাহরুখ খানের বেশ কয়েকটি সিনেমা মুক্তি পাবে। শোনা যাচ্ছে, এরপর ফারহান আখতারের সঙ্গে দুটি সিনেমার কাজ করতে চলেছেন তিনি। তার মধ্যে রয়েছে ‘ডন’ সিরিজের তিন নম্বর সিনেমাও। সে কথা ছড়িয়ে পড়তেই নিজের ইচ্ছার কথা জানিয়েছেন ওই পর্ন-তারকা।

কিন্তু কে তিনি? তিনি আর কেউই নন, আমেরিকার খুবই নামজাদা পর্ন-তারকা কেন্ড্রা লাস্ট। ‘ডন ৩’-এ তাকে নিলে দেখতে কেমন লাগবে, তেমন একটি ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেটি ট্যাগ করেছেন অভিনেতা ও নির্মাতা ফারহান আখতারকে।

তবে এই ছবি নিয়ে কিন্তু অনুরাগীদের মধ্যেও উৎসাহের শেষ নেই। অনেকেই লিখেছেন, কেন্ড্রার মধ্যে ‘ডন’ সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্র হয়ে ওঠার মতো যথেষ্ট উপাদান রয়েছে।

কেন্ড্রা অবশ্য এরপর আরও একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেটি শাহরুখের ‘জওয়ান’ ছবির পোস্টার। যদিও পোস্টারটি নকল। সেখান থেকে শাহরুখ খানকে বাদ দিয়ে তিনি বসিয়ে দিয়েছেন নিজের একটি ছবি। সেই ছবি দেখেও কুপোকাত তার অনুরাগীরা।

এর আগে গত বছরের ডিসেম্বরে বলিউডের আরেক সুপাস্টার সালমান খানকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন এই পর্ন অভিনেত্রী। তার সঙ্গে সিনেমা করার আর্জি জানিয়েছিলেন। যদিও তার কোনো জবাব এখনো পাননি তিনি। এবার কিং খান কী করেন, সেটাই দেখার।

(ঢাকাটাইমস/২৮ জুন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :