গ্যারেথ বেলের নতুন ঠিকানা লস অ্যাঞ্জেলসে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুন ২০২২, ১৬:৫১

রিয়াল মাদ্রিদে আর থাকা হচ্ছে না গ্যারেথ বেলের- এটা জানা কথা। তবে স্প্যানিশ ক্লাবটি ছেড়ে যাচ্ছেন কোথায়, সেটা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন বেলের ভক্তরা। অবশেষে জানা গেল এই ওয়েলস তারকার নতুন ঠিকানা। আগামী মৌসুমে লস অ্যাঞ্জেলসের হয়ে মাঠে নামবেন তিনি।

গ্যারেথ বেলের লস এঞ্জেলসে যোগ দেয়ার বিষয়টি এমএলএস কর্তৃপক্ষ সোমবার এক বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে। আমেরিকান সকার ফুটবলের এই ক্লাবটির সঙ্গে এক বছরের চুক্তি করেছেন বেল। তবে এক বছর পর চুক্তি বাড়ানোর সুযোগ রয়েছে বলে জানা গেছে। বেল চাইলেই চুক্তির মেয়াদ বাড়াতে পারবেন।

এদিকে এরই মধ্যেই স্প্যানিশ ক্লাবটির সঙ্গে বিদায়ের সব আনুষ্ঠানিকতা সেরে ফেলেছেন ৩২ বছর বয়সী এই তারকা ফুটবলার। ৯ বছর ইউরোপের সফলতম ক্লাব রিয়াল মাদ্রিদে সময় পার করার পর ‘ফ্রি এজেন্ট’ হিসেবে তিনি আমেরিকান ক্লাবে যোগ দিয়েছেন তিনি।

লস অ্যাঞ্জেলসের সঙ্গে চুক্তিতে আবদ্ধ হয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন বেল। ক্লাবের ওয়েবসাইটে বেলের ভাষ্য ঠিক এভাবে প্রকাশ করা হয়, ‘আমার ও আমার পরিবারের জন্য এটি সঠিক জায়গা এবং আমার ক্যারিয়ারের জন্যও এটা সঠিক সময়। দলের সঙ্গে কাজ শুরু করতে এবং লস এঞ্জেলসে আরও ট্রফি জেতার জন্য প্রস্তুত হতে আমার আর তর সইছে না।’

উল্লেখ্য, রিয়াল মাদ্রিদের জার্সিগায়ে ৫টি চ্যাম্পিয়ন্স লিগ, ৩টি লা লিগা, ৩টি ক্লাব বিশ্বকাপ আর ৩টি স্প্যানিশ কাপ জিতেছেন গ্যারেথ বেল।

(ঢাকাটাইমস/২৮জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :