কেন সিপিএলে খেলবেন না ক্রিস গেইল?

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জুন ২০২২, ১৮:৫৬ | প্রকাশিত : ২৮ জুন ২০২২, ১৮:৫১

ওয়েস্ট ইন্ডিজের ঘরোয়া ক্রিকেট লিগগুলোর মধ্যে সবচেয়ে জমজমাট আয়োজন হলো ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ(সিপিএল)। ক্রিকেটবিশ্বেও বেশ সুনাম কুড়িয়েছে এই ফ্র্যাঞ্চাইজি লিগটি। কিন্তু আসন্ন সিপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ক্যারিবীয় দানব নামে খ্যাত ক্রিস গেইল।

তবে কি ক্রিকেটই ছেড়ে দিচ্ছেন বাঁ-হাতি এই তারকা ব্যাটার। না, ক্রিকেট ছাড়ছেন না। একটি টুর্নামেন্টের জন্য সরে আসছেন আরেকটা থেকে। টি-টোয়েন্টির চেয়েও ছোট পরিসরের টুর্নামেন্ট ‘সিক্সটি’ খেলতে ইচ্ছাপোষণ করেছেন তিনি। তাই সিপিএলের এবারের আসরে খেলবেন না বলে গেইল জানিয়েছেন।

সিক্সটিতে কীভাবে সফল ও সার্থক হবে, সেটাই ভাবছেন গেইল। এ বিষয়ে ক্যারিবিয়ান এই তারকা ক্রিকেটার বলেন, 'আমি সিক্সটির দিকে মনোযোগ দিচ্ছি। এই টুর্নামেন্ট নিয়ে আমি রোমাঞ্চিত এবং ব্যাপারটা কেমন হয় তা দেখতে মুখিয়ে আছি। ইউনিভার্স বসের নামে একটি ট্রফির নামকরণ হতে দেখা দারুণ অনুভূতি। আমি সত্যি মুখিয়ে আছি। আমি জানি মানুষ জানতে চাইবে- আসলেই গেইলের নামে ট্রফির নামকরণ করা হয়েছে? হ্যাঁ, এটাই হচ্ছে, আর আমি এটা নিয়ে অনেক খুশি।'

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ ও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের যৌথ আয়োজনে সিক্সটির প্রথম আসর হবে ২৪ থেকে ২৮ অগাস্ট। সিপিএল শুরুর ঠিক আগে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট।

(ঢাকাটাইমস/২৮জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :