ধোবাউড়া ও গফরগাঁওয়ে সরঞ্জামসহ ১৮ জুয়াড়ি গ্রেপ্তার

প্রকাশ | ২৮ জুন ২০২২, ২০:৫৫

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার গফরগাঁও ইউনিয়নের তেতুলিয়া গ্রামে ৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় জুয়া খেলার সরঞ্জাম তাস ও টাকা জব্দ করে গফরগাঁও থানা পুলিশ।

সোমবার রাতে জুয়াড়িদের গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত জুয়াড়িদের আদালতে পাঠানো হয়েছে।

তারা হলেন তেতুলিয়া গ্রামের বাসিন্দা আব্দুল সাত্তার (৪৫), জহিরুল ইসলাম (২৮), আবুল কালাম (৫৫), বাবুল ফকির (৪৪), পারভেজ (২৭), কবির (৩৫), রিপন মিয়া (৪০) ও আজিজুল (৫০)।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ জানান, জুয়ার সরঞ্জাম ও টাকাসহ গ্রেপ্তার হওয়া জুয়াড়িদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

অপরদিকে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় জুয়া খেলার সময় ১০ জুয়াড়ি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। সোমবার (২৭) জুন রাতে ধোবাউড়া থানার ওসি টিপু সুলতানের নির্দেশে এসআই আবদুল্লাহ নেতৃত্বে উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ওই সাময় তাদের কাছ থেকে ২ হাজার ৬০০ টাকা এবং তাসের বান্ডেল জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন সিদ্দিক (৫২), ওয়াহেদ (২৮), মো. আতর উদ্দিন (৪৫), আলম মিয়া (২৮), ফরহাদ হোসেন (২৫), রফিক (৪০), নাছির উদ্দিন (৬২), মো. মনির হোসেন (৩২), মো. আলী হোসেন (৫৩) ও মনজুরুল হাসান।

এ বিষয়ে ধোবাউড়া থানার ওসি টিপু সুলতান বলেন, আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৮জুন/এআর)