আগাম ছয় সপ্তাহের জামিনে ইভা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জুন ২০২২, ১৫:২৮ | প্রকাশিত : ২৮ জুন ২০২২, ২২:৪৪

রাজধানীর গুলশান থানায় মানব পাচারের অভিযোগের মামলায় কণ্ঠশিল্পী ইভা আরমানকে আগাম ছয় সপ্তাহের জামিন দিয়েছেন হাইকোর্ট। মঙ্গলবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোহাম্মদ সেলিমের হাই কোর্ট বেঞ্চ তাকে জামিন দেয়।

একই সঙ্গে জামিনে থাকা সময়ের মধ্যে তাকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পনের নির্দেশ দেয়া হয়েছে। আদালতে ইভা আরমানের জামিন আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী এ বি এম আলতাফ হোসেন ও অর্পন চক্রবর্তী। রাষ্ট্রপক্ষে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল মো. মিজানুর রহমান।

আইনজীবী এ বি এম আলতাফ বলেন, আবেদনের শুনানির পর আদালত ইভা আরমানকে ছয় সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেছেন। এই ছয় সপ্তাহের মধ্যেই তাকে ঢাকা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পনের নির্দেশ দিয়েছেন।

ইভা আরমানসহ ১০ জনের নাম উল্লেখ করে পরস্পর যোগসাজশে পতিতালয় স্থাপন, পরিচালনা ও পতিতাবৃত্তিতে আহ্বান জানানোর অভিযোগ এনে গত ২৫ জুন পুলিশের পরিদর্শক আবুল হাসান গুলশান থানায় মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে এ মামলা করেন।

এতে প্রধান আসামি করা হয় জামালপুরের মেলান্দহ থানার করানিয়ার পাড়া গ্রামের রফিকুল হায়দার মোহাম্মদ সিরাজউদ্দৌলাকে। মামলায় ইভা ১০ নম্বর আসামি। এজাহারে গুলশান-২ এর ‘এরোমা থাই স্পা’কে ঘটনাস্থল হিসেবে উল্লেখ করা হয়েছে, যেটির বাড়ির মালিক ইভা।

এ বিষয়ে জানতে চেয়ে কণ্ঠশিল্পী ইভা আরমানের ব্যক্তিগত ফোন নম্বরে যোগযোগ কার হলে তিনি কলটি রিসিভ করেননি। পরে ক্ষুদে বার্তা পাঠিয়েও তার কোনো জবাব পাওয়া যায়নি।

২০০৩ সালে এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমানকে বিয়ের করে ইভা। ২০২১ সালের সেপ্টেম্বরে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। ওই মাসেরই ১৯ তারিখে ঢাকার ব্যবসায়ী সোহেল আরমানকে বিয়ে করে ইভা রহমান থেকে তিনি হয়ে যান ইভা আরমান।

(ঢাকাটাইমস/২৮জুন/এএইচ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :