কী হয়েছে প্রভার? কেন ক্ষমা চাইলেন তিনি?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০২২, ১০:১৮

ছোটপর্দায় নিয়মিত কাজ করলেও কয়েক বছর ধরে যোগাযোগ বিচ্ছিন্ন থাকেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। কথা বলেন না সংবাদমাধ্যমের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায়ও তাকে পাওয়া যায় কালেভদ্রে। সেই সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট দিয়েই হঠাৎ ক্ষমা চাইলেন আলোচিত এই অভিনেত্রী। যা নিয়ে তার অনুরাগী মহলে উঠেছে নানা প্রশ্ন।

কী এমন হলো প্রভার? কী করেছেন তিনি যে, এভাবে সোশ্যাল মিডিয়ায় এসে ক্ষমা চাইলেন? তার আগে চলুন দেখে আসি অভিনেত্রী কী লিখেছেন তার পোস্টে-

প্রভা লিখেছেন, ‘জীবন খুবই অনিশ্চিত। যে কারোর সঙ্গে যেকোনো কিছু ঘটে যেতে পারে। এই মুহূর্তে আমার যেটা মনে হচ্ছে, যদি আমার কিছু হয়ে যায়……। যদি আমি কাউকে জেনে-বুঝে কিংবা অজান্তে কষ্ট দিয়ে থাকি, কারো অনুভূতিতে আঘাত করে থাকি, তার জন্য দুঃখ প্রকাশ করছি।’

অভিনেত্রী আরও লিখেছেন, ‘আমি ক্ষমা চাইছি, প্লিজ আমার অপরাধ ক্ষমা করে দিন। এবং আমার জন্য দোয়া করবেন। আল্লাহ আপনাদের মঙ্গল করুন।’

‘যদি আমার কিছু হয়ে যায়’- এই বাক্যটা দিয়ে কী বোঝাতে চেয়েছেন প্রভা? তিনি কি কোনো কঠিন সিদ্ধান্ত নিতে চলেছেন? কী চলছে তার মনে? এ সম্পর্কে জানতে প্রভার ব্যক্তিগত সেলফোনে কয়েক বার রিং দিলেও তিনি রিসিভ করেননি। তাই আপাতত অজানাই থেকে গেল প্রভার পোস্টের মর্মার্থ।

এর আগে গত ২১ জুন প্রভার সঙ্গে যোগাযোগ করেছিল ঢাকাটাইমস। উদ্দেশ্য ছিল তার বর্তমান কাজকর্ম নিয়ে একটি সাক্ষাৎকার ছাপানো। কিন্তু সে বার কল রিসিভ করলেও অভিনেত্রী জানান, তিনি এখন কোনো কাজ করছেন না। এছাড়া কোনো বিষয় নিয়ে কোনো সংবাদমাধ্যমের সঙ্গে কথাও বলতে চান না।

যদিও বর্তমানে ‘কাউন্টডাউন’ নামে একটি ধারাবাহিক নাটকের কাজ করছেন প্রভা। যেটির পরিচালক সকাল আহমেদ। ৩১ মে থেকে নাটকটির প্রচারও শুরু হয়েছে একটি বেসরকারি টিভিতে। এছাড়া আসছে ঈদের জন্য বেশ কয়েকটি নাটকের কাজ করছেন প্রভা। তবু সেদিন কেন কাজের কথা অস্বীকার করলেন, সেই কারণও আপাতত অজানা।

২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় আসেন প্রভা। এরপর মেরিল ট্যালকম পাউডারের বিজ্ঞাপন দিয়ে আসেন আলোচনায়। পরবর্তীতে তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেলের বিজ্ঞাপনেও তাকে দেখা যায়। এরপর একের পর এক নাটক, টেলিফিল্মে কাজ করেও জয় করেছেন দর্শকমন। বর্তমানে এই অভিনেত্রী কাজ করেন বেছে বেছে।

(ঢাকাটাইমস/২৯ জুন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :