আলিয়া বললেন, ‘আমি নারী, পার্সেল নই’, কিন্তু কেন?

প্রকাশ | ২৯ জুন ২০২২, ১২:১৯

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট মা হতে চলেছেন। গত সোমবার থেকে এই খবরে সরগরম নেটদুনিয়া। তাদের আসন্ন সন্তানের আগমনের খবরে রণবীর কাপুর ও আলিয়াকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউডের তারকারা।

তবে এর পাশাপাশি আলিয়া-রণবীরের পরিকল্পনা থেকে শুরু করে সন্তানকে ঘিরে তাদের ইচ্ছা-অনিচ্ছা, এমনকি সেই সন্তানকে ঘিরে দুই তারকার ভবিষ্যদ্বানীও উঠে এসেছে খবরের শিরোনামে। সেরকমই কিছু মিডিয়ার খবরে চটে গেছেন আলিয়া।

বর্তমানে অভিনেত্রী রয়েছেন লন্ডনে। সেখানে ‘হার্ট অব স্টোন’ সিনেমার শুটিং করছেন। জুলাইয়ের মাঝামাঝি তিনি দেশে ফিরবেন। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে এমনই এক রিপোর্ট। সেখানে লেখা রয়েছে, জুলাইয়ে শুটিং থেকে ফিরে বিশ্রাম নেবেন আলিয়া।

খবরে এও বলা হয়েছে, অভিনেত্রীকে লন্ডন থেকে মুম্বাই নিয়ে আসবেন তার স্বামী রণবীর কাপুর। সে ভাবেই নিজের প্রেগন্যান্সি প্ল্যান করেছেন আলিয়া, যাতে তার বাকি সব সিনেমার কাজ শেষ হয়ে যায়। এই খবর দেখেই চটেছেন অভিনেত্রী।

আলিয়া ইনস্টাগ্রামে লিখেছেন, ‘এখনও আমরা কিছু মানুষের মাথায় এভাবেই রয়ে গেছি। এখনও আমরা সেই পিতৃতান্ত্রিক দুনিয়াতেই বাস করছি। কোনো কিছুই পিছিয়ে যাবে না। কেউ কাউকে তুলতে আসবে না। আমি একজন নারী, পার্সেল নই, যে আমাকে তুলতে আসতে হবে।’

নায়িকা আরও লিখেন, ‘আমার বিশ্রাম নেওয়ার কোনো দরকার নেই। তবে জেনে ভালো লাগল যে, আপনারা সবাই চিকিৎসকের সার্টিফিকেটপ্রাপ্ত। এটা ২০২২ সাল। আমরা এই ধরনের ধারণা থেকে দয়া করে বেরোতে পারি? এবার আমাকে যদি অব্যহতি দেন, আমার শট রেডি।’

প্রায় পাঁচ বছর সম্পর্কে থাকার পর গত ১৪ এপ্রিল ধুমধাম করে বিয়ে করেন আলিয়া-রণবীর। তাদের বিয়ে ছিল এ বছরে বলিউডের সবচেয়ে বড় ইভেন্টগুলোর একটি। সংসার পাতার আড়াই মাসের মাথায় মা হতে চলার খবর দেন নায়িকা। এই খবরে বর্তমানে খুশির জোয়ার কাপুর ও ভাট পরিবারে।

(ঢাকাটাইমস/২৯ জুন/এএইচ)