ঈদে আসছে সানি আজাদের ৫০তম মৌলিক গান

প্রকাশ | ২৯ জুন ২০২২, ১৭:০১

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

সংগীত ক্যারিয়ারের ৫০তম মৌলিক গান ‘হারাতে দেবো না’ নিয়ে হাজির হচ্ছেন সাংবাদিক ও কণ্ঠশিল্পী সানি আজাদ। এটির কথা লিখেছেন জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচ। সুর ও সংগীত করেছেন রিয়েল আশিক। গানটিতে সানির সঙ্গে কণ্ঠ দিয়েছেন রাইসা খান।

আসছে ঈদে মিউজিক ভিডিওসহ গানটি রিলিজ হবে ‘আর থ্রি টিউন’ ইউটিউব চ্যানেলে।

এই গানের মধ্য দিয়ে অনেকদিন পর আবারও মিউজিক ভিডিওতে মডেল হিসেবে হাজির হচ্ছেন সানি আজাদ নিজেই। ভিডিওতে তার সঙ্গে পারর্ফম করেছেন মডেল সাবরিনা শানু। ভিডিওটি নির্মাণ করেছেন অন্তর হাসান। ক্যামেরায় ছিলেন এম  কে মোশাররফ।

সানি আজাদ বললেন, ‘অল্প সময়ের মধ্যে আমার ৫০তম মৌলিক গান বাজারে আসছে। এটা অবশ্যই আমার জন্য অনেক বড় পাওয়া। এই গানটি নিয়ে আমাদের পুরো টিমেরও ব্যাপক পরিকল্পনা ছিল। আশা করছি; গানটি সবার হৃদয় ছুয়ে যাবে।’

গীতিকার অনুরূপ আইচ বলেন, ‘সানিকে আমি শুরু থেকেই সাপোর্ট করে আসছিলাম। কারণ সে অনেক ভালো গায় এবং তার পরিকল্পনাও ভালো। এর আগে আমার স্ত্রীর বাস্তব কাহিনী নিয়ে গানটিও সে অসাধারণ করেছিল। আশা করছি এ গানটিও সবার ভালো লাগবে।’

রিয়েল আশিক বলেন, ‘সানি ভাই গানটি  অসাধারণ গেয়েছেন। ভিডিওটিও চমৎকার হয়েছে। আশা করছি; সবার ভালো লাগবে।’ এর আগে সানি আজাদের ‘আধাঁর’, দুই জীবন, তোর লাগিয়া’, ‘আমার যেদিন মরণ হবে’, ‘বেবী’, শিরোনামের গানগুলো বেশ ভালো সাড়া ফেলে।

(ঢাকাটাইমস/২৯ জুন/এএইচ)