তিন অধ্যাপকের চুক্তিভিত্তিক নিয়োগ

জ্যেষ্ঠ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০২২, ১৭:২৪

অবসরে যাওয়া তিন অধ্যাপককে চুক্তিভিত্তিক নিয়োগ দিয়েছে সরকার। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক শাখার উপসচিব মোহা. রফিকুল ইসলাম স্বাক্ষরিত আলাদা তিনটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, সরকারি চাকরি আইন অনুযায়ী অধ্যাপক ডা. চিত্ত রঞ্জন দেবকে তার অবসরোত্তর ছুটি ও তদসংশ্লিষ্ট সুবিধাদি স্থগিতের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছরের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের হেপাটোলজি বিভাগের অধ্যাপক হিসেবে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, সরকারি চাকরি আইন ২০১৮ এর ধারা ৪৯ ধারা অনুযায়ী অধ্যাপক ডা. সেগুপ্তা কিশওয়ারাকে তাঁর অবসর উত্তর ছুটি ও তদসংশ্লিষ্ট সুবিধাদি স্থগিতের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছরের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের এনাটমি বিভাগের অধ্যপক হিসেবে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে।

আরেকটি প্রজ্ঞাপনে বলা হয়, সরকারি চাকরি আইন ২০১৮ এর ৪৯ ধারা অনুযায়ী অধ্যাপক ডা. সুলতানা শাহানা বানুকে তার অবসর উত্তর ছুটি ও তদসংশ্লিষ্ট সুবিধাদি স্থগিতের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছরের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ভাইরোলজি বিভাগের অধ্যপক হিসেবে চুক্তি ভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২৯জুন/এএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :