৩ জুলাই থেকে ১২ জেলায় দুদকের নতুন কার্যালয়

প্রকাশ | ২৯ জুন ২০২২, ১৯:০১

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

দুর্নীতি দমন কার্যক্রম আরও গতিশীল করার লক্ষ্যে ১২ জেলায় নতুন কার্যালয় স্থাপন করতে যাচ্ছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আগামী ৩ জুলাই হতে এই কার্যালয়গুলি চালু হবে।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় দুদক বলেছে, বর্তমানে ২৪টি জেলা কার্যালয়/সমন্বিত জেলা কার্যালয়ের মাধ্যমে দুদকের কার্যক্রম চলমান রয়েছে।

নতুন করে যে ১২টি জেলায় কার্যালয় খোলা হচ্ছে তার মধ্যে নারায়ণগঞ্জ জেলা অফিস থেকে নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ জেলার কার্যক্রম চালানো হবে।

গাজীপুর জেলা অফিস থেকে গাজীপুর ও নরসিংদী কার্যক্রম; গোপালগঞ্জ জেলা অফিস থেকে গোপালগঞ্জ কার্যক্রম; কিশোরগঞ্জ জেলা অফিস থেকে কিশোরগঞ্জ কার্যক্রম; জামালপুর জেলা অফিস থেকে জামালপুর ও শেরপুর কার্যক্রম; নওগাঁ জেলা অফিস থেকে নওগাঁ ও জয়পুরহাট কার্যক্রম চালানো হবে।

ঠাকুরগাঁও জেলা অফিস থেকে ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলার কার্যক্রম; কুড়িগ্রাম জেলা অফিস থেকে কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলার কার্যক্রম; চাঁদপুর জেলা অফিস থেকে চাঁদপুর ও লক্ষ্মীপুর জেলার কার্যক্রম; বাগেরহাট জেলা অফিস থেকে বাগেরহাট ও সাতক্ষীরা কার্যক্রম; ঝিনাইদহ জেলা অফিস থেকে ঝিনাইদহ, মাগুরা ও চুয়াডাঙ্গা জেলার কার্যক্রম এবং পিরোজপুর জেলা অফিস থেকে পিরোজপুর ও ঝালকাঠি কার্যক্রম চালানো হবে।

এর আগে গত ১ জানুয়ারি থেকে সমন্বিত জেলা কার্যালয়, কক্সবাজার (কক্সবাজার ও বান্দরবন জেলা) এবং ৩০ মার্চ হতে সমন্বিত জেলা কার্যালয় মাদারীপুর (মাদারীপুর ও শরীয়তপুর) এর কার্যক্রম চালাচ্ছে দুদক।

(ঢাকাটাইমস/২৯জুন/কেআর/ডিএম)