১০ জনকে বাদ দিয়ে উইন্ডিজের দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০২২, ১৯:১৮

মাত্রই কদিন হলো দুই ম্যাচের টেস্ট সিরিজে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করল স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। এবার শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। তারপরই ওয়ানডে। আসন্ন এই দুই সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। দুই স্কোয়াড মিলিয়ে বাদ পড়েছেন মোট দশজন ক্রিকেটার।

ওয়েস্ট ইন্ডিজের সবশেষ টি-টোয়েন্টি সিরিজের দলে থাকা সাতজন নেই স্কোয়াডে। বিশ্রামে রয়েছেন জেসন হোল্ডার, কাইরন পোলার্ড অবসরে। আর জায়গা হারিয়েছেন বাকি পাঁচজন। তারা হলেন-ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, শেল্ডন কটরেল ও শাই হোপ। এদিকে সুযোগ পাওয়া ছয় ক্রিকেটার হলেন- ওবেদ ম্যাককয়, শামার ব্রুকস, কিমো পল, ডেভন থমাস ও আলজারি জোসেফ।

উল্লেখ্য, তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে আগামী ২ জুলাই। পরের দিন দ্বিতীয় ম্যাচে পরস্পরের মুখোমুখি হবে দুদল। আর সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে ৭ জুলাই মোকাবিলা করবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ। এরপর তিন ম্যাচের তারিখ যথাক্রমে ১০, ১৩ ও ১৬ জুলাই।

টি-টোয়েন্টি স্কোয়াড

নিকোলাস পুরান (অধিনায়ক), রভম্যান পাওয়েল , শামার ব্রুকস, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, ওবেদ ম্যাককয়, কিমো পল, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, ডেভন থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র ও ডমিনিক ড্রেকস (রিজার্ভ)।

ওয়ানডে স্কোয়াড

নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ, শামার ব্রুকস, কিসি কার্টি, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, গুদাকেশ মোতি, কেমো পল, অ্যান্ডারসন ফিলিপ, রভম্যান পাওয়েল, জেডন সিলস ও রোমারিও শেফার্ড (রিজার্ভ)।

(ঢাকাটাইমস/২৯জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :