রাজবাড়ীতে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

প্রকাশ | ২৯ জুন ২০২২, ২১:১৯ | আপডেট: ২৯ জুন ২০২২, ২১:২৩

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস

রাজবাড়ীতে এক ইউপি সদস্যকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করা হয়েছে। বুধবার সন্ধ্যা ৭টার দিকে কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের কুম্বুলমাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফয়েজুর বিশ্বাস ওরফে ফয়েজ মেম্বার (৫০) পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য ছিলেন। আগেও একবার তাকে গুলি করে হত্যার চেষ্টা করা হয়েছিল। ফয়েজুরের বাড়ি পাট্টা ইউনিয়নের বিলমণ্ডপ গ্রামে। তিনি দুই সন্তানের জনক ছিলেন।

রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (এএসপি) সুমন কুমার সাহা হত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ধ্যা সোয়া ৭টার দিকে বিষয়টি জানতে পেরেছেন। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। 

এলাকাবাসী জানায়, প্রায় বছর ১০ আগে রাতে ফয়েজুর ও ৩ নম্বর ওয়ার্ডের সদস্য দেবেশ শীলকে হত্যার চেষ্টা করা হয়। তাদের ফোন করে আঁধারকোটা মোড় নামক এলাকায় ডেকে নিয়ে গুলি করা হয়। দেবেশ ঘটনাস্থলেই নিহত হন। কিন্তু প্রাণে বেঁচে যান ফয়েজুর।

বুধবার বিকালে ফয়েজুর বাহের মোড় নামক বাজারে ছিলেন। এ সময় তার ফোনে কল এলে তিনি একটি ভ্যানে রওনা দেন। কিছু দূর যাওয়ার পর সাওরাইল ইউনিয়নের কুম্বুলমাঠ নামক এলাকায় পৌঁছলে কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত তার গতি রোধ করে। জায়গাটি বাহের মোড় থেকে আধা কিলোমিটার ও তার বাড়ি থেকে দেড় কিলোমিটার দূরে। তাকে ভ্যান থেকে নামিয়ে গুলি করে হত্যা করা হয়।

(ঢাকাটাইমস/২৯জুন/কেএম)