বন্যাকবলিতদের পাশে সিলেট জেলা পুলিশ

প্রকাশ | ২৯ জুন ২০২২, ২১:২৮

সিলেট প্রতিনিধি, ঢাকাটাইমস

বাংলাদেশ পুলিশের মহাপরিচালক (আইজিপি) ড. বেনজির আহমদের নির্দেশে বন্যাকবলিত সিলেটবাসীর পাশে পুলিশ আছে বলে মন্তব্য করেছেন সিলেটে জেলার পুলিশ সুপার ও অতিরিক্ত ডিআইজি পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ ফরিদ উদ্দিন।

তিনি বলেন, বন্যা দীর্ঘস্থায়ী হওয়ায় ভোগান্তিতে আছেন সিলেটবাসী। বিভিন্ন থানায় বন্যাকবলিত এলাকায় বন্যা দুর্গতদের মধ্যে আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম-বার এর নির্দেশে জেলা পুলিশের খাদ্য ও ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত আছে।

বুধবার আমি গোয়াইঘাটের বিভিন্ন আশ্রয়কেন্দ্রে অসহায় বানভাসি মানুষের মধ্যে রান্না করা খিচুড়ি, ত্রাণ এবং ওষুধসামগ্রী বিতরণ করেছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

বুধবার সিলেটের গোয়াইনঘাট উপজেলার বন্যাকবলিত বিভিন্ন আশ্রয়কেন্দ্রে ১ হাজার পরিবারের মধ্যে রান্না করা খিচুড়ি, ত্রাণ এবং ওষুধসামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফর রহমান, গোয়াইনঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ ও গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম প্রমুখ।

এছাড়া বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায়ের নেতৃত্বে গঠিত একটি টিম বিয়ানীবাজার থানার বানভাসির মধ্যে রান্না করা খিচুড়ি বিতরণ করেন। 

কানাইঘাট থানার ওসি তাজুল ইসলাম, বালাগঞ্জ থানার ওসি রমা প্রসাদ চক্রবর্তী ও  জৈন্তাপুর মডেল থানার ওসি গোলাম দস্তগীর-এর নেতৃত্বে স্ব-স্ব থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ অব্যাহত রেখেছেন বলে পুলিশ জানিয়েছে। 

(ঢাকাটাইমস/২৯জুন/এলএ)