‘একাকীত্ব’ আর ভালো লাগছে না, ডায়েরিতে লিখে প্রধান শিক্ষকের আত্মহত্যা

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জুন ২০২২, ২২:১৭ | প্রকাশিত : ২৯ জুন ২০২২, ২২:০৭

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় নিজ ডায়রিতে শেষ কথা লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয় চ্যাটার্জি (৪৮)।তিনি লিখে রেখে গেছেন, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, আমি বাবা-মার কাছে যাচ্ছি।

বুধবার দুপুরে চরপাথরঘাটা ইউনিয়নের একটি ভাড়াবাসা থেকে শিক্ষক জয়ের লাশ উদ্ধার করা হয়। জয় চ্যাটার্জি পটিয়া উপজেলার ছনপাড়া ইউনিয়নের মটপাড়া এলাকার মৃত শাণি প্রিয় চ্যাটার্জির পুত্র বলে জানা গেছে।

কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ জানান, জয়ের ডায়েরিতে আরও লেখা ছিল, বোন, আমার কাছে ৮ জন ব্যক্তি ২৫ লাখ টাকার মতো পাবে। আমার মৃত্যুর পর সরকার থেকে যে টাকাগুলো পাবি সেগুলো দিয়ে তা পরিশোধ করে দিস। এই ‘একাকীত্ব’ জীবন আর ভালো লাগছে না।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়েছে জয় চ্যাটার্জি। ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে বিকেল সোয়া ৫টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ারে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

উপজেলার চরলক্ষ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয় চ্যাটার্জি ২০২১ সালে বাবা-মা হারান। এর আগে ২০১৫ সালে স্ত্রীর সঙ্গে ডিভোর্স হওয়ায় তিনি নিঃসঙ্গ জীবনযাপন করতেন।

(ঢাকাটাইমস/২৯জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :