সালমানের পর এবার স্বরা ভাস্করকে খুনের হুমকি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুন ২০২২, ০৯:৪৩

কিছুদিন আগে এক চিঠির মাধ্যমে সালমান খান ও তার বাবা সেলিম খানকে গুলি করে মারা হুমকি দেওয়া হয়। একইভাবে এবার প্রাণনাশের হুমিকে পেলেন বলিউড নায়িকা স্বরা ভাস্কর। অভিনেত্রী এ বিষয়ে ইতোমধ্যে পুলিশের দারস্থ হয়েছেন। তিনি জানিয়েছেন, বুধবার মুম্বাইয়ের ভারসোভার বাড়িতে তার কাছে ওই হুমকি চিঠি পাঠানো হয়।

মুম্বাই পুলিশ ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, অভিনেত্রী স্বরা ভাস্করকে চিঠিটি হিন্দি ভাষায় লেখা হয়েছে। যাতে বলা হয়েছে, বীর সাভারকার সম্পর্কে ‘অসম্মানজনক’ মন্তব্য করার অপরাধে প্রাণ যাবে স্বরার। শুধু তাই নয়, চিঠিতে অভিনেত্রীর উদ্দেশ্যে বেশ কিছু অশ্লীল শব্দও ব্যবহার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী স্বরা ভাস্কর। অতীতে বহুবার সেখানে কটাক্ষ আর আক্রমণের মুখে পড়তে হয়েছে তাকে। ২০১৮ সালে ‘বীরে দি ওয়েডিং’ সিনেমার একটি দৃশ্যে হস্তমৈথুন করতে দেখা যায় স্বরাকে। সে দৃশ্য নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই আক্রমণের মুখে পড়েছিলেন অভিনেত্রীকে।

এমনকি ওই ঘটনা নিয়ে স্বরার পরিবারকেও হেনস্থার শিকার হতে হয়েছিল। এখানেই শেষ নয়, কিছুদিন আগে মাদক সংক্রান্ত মামলায় শাহরুখপুত্র আরিয়ান খানের পাশে দাঁড়িয়েও কটাক্ষ শুনতে হয়েছিল স্বরাকে।

এর আগে গত ২৯ মে পাঞ্জাবি গায়ক ও তৃণমুল কংগ্রেস নেতা সিদু মুসেওয়ালাকে দিনেদুপুরে ব্যস্ত রাস্তার মাঝে গুলি করে মারে দুর্বৃত্তরা। এরিএক সপ্তাহের মাথায় গত ৫ মে এক চিঠি পাঠিয়ে সালমান ও তার বাবাকে গুলি করে মারার হুমকি দেওয়া হয়। এবার টার্গেট অভিনেত্রী স্বরা ভাস্কর। পরপর এমন ঘটনায় ভীত সন্ত্রস্ত গোটা বলিউড।

(ঢাকাটাইমস/৩০ জুন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :