পাঁচ পথচারীর প্রাণ ঝরিয়ে খাদে কাভার্ড ভ্যান

প্রকাশ | ৩০ জুন ২০২২, ১১:২০ | আপডেট: ৩০ জুন ২০২২, ১৪:৪৭

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস

নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কে পাঁচ পথচারীকে চাপা দিয়ে খাদে পড়ে গেছে একটি কাভার্ড ভ্যান। এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। বাকি দুইজন হাসপাতালে নেওয়ার পর মারা যান।
বৃহস্পতিবার সকাল ৮টার দিকে নরসিংদীর রায়পুরার মাহমুদাবাদ বাজার মেশিনঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন রায়পুরার মির্জাপুর ইউনিয়নের ফয়েজ আলীর ছেলে ফারুক মিয়া (৫৫), নীলকুঠি এলাকার আবু তৈয়ব মিয়ার ছেলে মুস্তাকিম (৪৫), মাহমুদাবাদ এলাকার সেন্টু মিয়ার ছেলে রিপন মিয়া (২৮) একই এলাকার জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৫৬) এবং শাহজাহান মিয়া (৫০)।
বিষয়টি নিশ্চিত করে মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর এলাহী বলেন, নিহতরা কৃষি কাজ করে সংসার চালাতেন। বাজারের মধ্যে কার্ভাডভ্যান তাদের পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।
ভৈরব হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে আসা একটি কাভার্ড ভ্যান সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ বাজার মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় পাঁচ পথচারীকে চাপা দিয়ে খাদে পড়ে যায় গাড়িটি। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। বাকি দুইজন হাসপাতালে নেওয়ার পর মারা যান। নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, ‘ধারণা করছি কাভার্ড ভ্যানের চালক ঘুমিয়ে পড়লে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’
(ঢাকাটাইমস/৩০জুন/আরকেএইচ)