শুক্রবার নির্মল রঞ্জন গুহ'র কফিনে শ্রদ্ধা নিবেদন ও শোক র‌্যালি

প্রকাশ | ৩০ জুন ২০২২, ১৪:২৯ | আপডেট: ৩০ জুন ২০২২, ১৪:৩৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদ্য প্রয়াত সভাপতি নির্মল রঞ্জন গুহ'র কফিনে শুক্রবার শ্রদ্ধা জানানো হবে। একইদিন শোক র‍্যালিও অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদ্য প্রয়াত সভাপতি স্বর্গীয় নির্মল রঞ্জন গুহার কফিনে সর্ব সাধারণের শ্রদ্ধা নিবেদন জন্য মরদেহ আগামীকাল শুক্রবার সকাল ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারের পাদ দেশে রাখা হবে। শ্রদ্ধা নিবেদন শেষে শবদেহ ২৩, বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেয়া হবে এবং পরে নিজ গ্রাম দোহারে শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

 

এর আগে সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের সামনে দিয়ে ফুলার রোড হয়ে কেন্দ্রীয় শহীদ মিনার পর্যন্ত শোক র‍্যালি অনুষ্ঠিত হবে।

 

বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষক, বুদ্ধিজীবী, কবি সাহিত্যিক, সাংবাদিকসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দকে শোক র‍্যালিতে অংশগ্রহণ ও কফিনে শ্রদ্ধা নিবেদন করতে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বিনীতভাবে আহবান জানিয়েছেন।

 

সেই সঙ্গে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সব জেলা, মহানগর, উপজেলা, থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দকে শোক র‍্যালিতে অংশগ্রহণ ও কফিনে শ্রদ্ধা নিবেদনের নির্দেশনা দিয়েছেন।

ঢাকাটাইমস/৩০জুন/ইএস