ইট দিয়ে বৃদ্ধাকে হত্যা, চট্টগ্রাম থেকে আসামি গ্রেপ্তার

সিলেট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুন ২০২২, ১৬:৫৮

সিলেটের গোলাপগঞ্জে ইটের আঘাতে খুন হওয়া বৃদ্ধা আওয়ারুন নেছা হত্যা মামলার একমাত্র আসামি সুমন আহমদকে (২৬) চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত সুমন বাঘা সোনারটুল গ্রামের ওয়াজিদ আহমদের পুত্র।

বৃহস্পতিবার ভোরে চট্টগ্রামের খুলশী থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিম।

তিনি বলেন, ভোরে পুলিশ চট্টগ্রামের খুলশী থানা এলাকায় অভিযান চালিয়ে মামলার একমাত্র আসামি সুমনকে গ্রেপ্তার করে। তাকে চট্টগ্রাম থেকে গোলাপগঞ্জ থানায় নিয়ে আসা হচ্ছে।

পুলিশ জানায়, গত সোমবার সাড়ে ৭টার দিকে খুন হওয়া বৃদ্ধার ছেলে সিএনজি অটোরিকশাচালক ছমির উদ্দিন (১৮) তার গাড়ি নিয়ে পরগনা বাজারে যাওয়ার পথে সড়কে গর্ত থাকার কারণে গাড়ির চাকা গর্তে পড়ে ময়লা পানি পথচারী সুমন আহমদের (২৬) শরীরে পড়ে৷ তখন সুমন আহমদ সিএনজি অটোরিকশা চালক ছমির উদ্দিনকে গাড়ি থেকে নামিয়ে চর থাপ্পড় মারেন। এরপর মঙ্গলবার ২৮ জুন সাড়ে ৬টার দিকে এখলাছপুর ব্রিজের উপর আবারো তাদের দেখা হয়। দেখা হওয়ার এক পর্যায়ে সুমন আহমদ আবারো ছমির উদ্দিনকে গালাগালি করে। এ নিয়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। হাতাহাতির এক পর্যায়ে ছমির উদ্দিনের মা আওয়ারুন নেছা বাড়ি থেকে বের হয়ে ঝগড়া থামাতে গেলে সুমন আহমদ রাস্তা থেকে একটি ইট তুলে আওয়ারুন নেছার বুকে আঘাত করে পালিয়ে যায়। ইটের আঘাতে আওয়ারুন নেছা গুরুতর আঘাত প্রাপ্ত হোন। এ সময় আওয়ারুন নেছার আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/৩০জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :