মাদারীপুরে ডাকাতচক্রের পাঁচ সদস্য আটক

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুন ২০২২, ১৭:২৬

মাদারীপুরের কালকিনিতে দেশের বিভিন্ন জেলার ডাকাতচক্রের পাঁচজন সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় দুইটি পিকাপসহ চারটি গরু উদ্ধার করা হয়েছে। বুধবার গভীর রাতে উপজেলার মৌলভীবাজার থেকে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামীম হোসেন।

তিনি জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার। আটককৃতরা হলেন কালকিনি উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের বজরুশাহ গ্রামের মিন্টু সরদারের ছেলে সজিব সরদার (২৮), সিলেটের দক্ষিণ সুরমা থানা এলাকার বেটুকরপার গ্রামের তাজ আলী মিয়ার ছেলে কামরুল ইসলাম (২৮), পিরোজপুরের মঠবাড়ীয়া থানা এলাকার দানিসাপা গ্রামের বাদশা মিয়ার ছেলে মিজানুর রহমান (৩২), মানিকগঞ্জের সিংরাইল থানা এলাকার বাজিপাড়া গ্রামের জুলমতের ছেলে মো. সাকিব (১৬) ও ঢাকার মিরপুর দারুসসালাম এলাকার রফিকুল ইসলামের ছেলে ইমন (২০)।

তার দেয়া তথ্য মতে, কালকিনি উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট গোল চত্বরের পাসে একটি গরুর খামার নির্মাণ করেন মুন্সীগঞ্জের জামাল বেপারীর খামারি ব্যবসায়ী ছেলে রাব্বি বেপারী। রাতে রাব্বির খামারে ডাকাতচক্রের ওই সদস্যরা উপস্থিত হন। পরে ডাকাতরা খামারে থাকা ব্যবসায়ী রাব্বি, আলভী ও রাতুলকে রশি দিয়ে বেঁধে ফেলে রাখে এবং এসময় খামের চারটি গরু দুইটি পিকআপে উঠিয়ে নিয়ে রওনা দেয় ডাকাতরা। পরে রাব্বি থানা পুলিশকে ফোন দিলে কালকিনি থানার ওসি শামীম হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে পালানোর সময় উপজেলার মৌলভীবাজার থেকে তাদের আটক করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন আরো বলেন, ডাকাত দলের ৫ জন সদস্যকে আটক করা হয়েছে। এসময় দুইটি পিকআপসহ ৪টি গরু উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/৩০জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :