তাড়াশে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুন ২০২২, ১৯:২৮

সিরাজগঞ্জের তাড়াশে স্ত্রীর ওপর অভিমান করে গলায় ফাঁস নিয়ে অবেশ্বর চন্দ্র (৪০) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের দেওড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দেওড়া গ্রামের মৃত অধর চন্দ্র বর্মনের ছেলে বগুড়া শেরপুর জেলার বিশালপুর এলাকায় বিয়ে করেন। তাদের ঘরে একটি সন্তান রয়েছে। হঠাৎ করে ২ মাস পূর্বে তার স্ত্রী শাপলা রানী বাবার চলে যায়। তারপর থেকে তার স্ত্রীর সঙ্গে মনোমালিন্য চলছিল। এ নিয়ে তিনি শ্বশুর বাড়ি চলে যায়। একপর্যায়ে গত বুধবার অবেশ্বর চন্দ্র বাড়িতে ফিরে রাতে কোন এক সময়ে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। পরদিন বৃহস্পতিবার তার বৃদ্ধ মা ঘরের দরজা খোলা পেয়ে ভেতরে ঢুকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞানেন্দ্রনাথ বসাক জানান, ঘটনার দিন তার স্ত্রী বাড়িতে ছিলেন না। তার স্ত্রী বাবার বাড়িতে ছিলেন। খবর পেয়ে তিনি বাড়িতে আসেন। এ নিয়ে পরিবারের কোন অভিযোগ না থাকায় পুলিশ লাশ তাদের কাছে হস্তান্তর করেন।

তাড়াশ থানার ওসি (তদন্ত) নুরে আলম বলেন, বেশ কিছুদিন ধরে অবেশ্বর চন্দ্রের স্ত্রীর সঙ্গে তার বনিবনা হচ্ছিল না। এর জের ধরেই আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করছে। ঘটনার দিন তার স্ত্রী বাড়িতে ছিলেন না। পরবর্তীতে পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :