কোন মন্ত্রে জায়েদ খানের সেই সিনেমায় ফিরলেন মৌসুমী!

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ জুন ২০২২, ২১:৫৬ | প্রকাশিত : ৩০ জুন ২০২২, ২১:৪৭
‘সোনার চর’ সিনেমার শুটিংয়ের ফাঁকে জায়েদ খানকে মিষ্টি খাওয়াচ্ছেন মৌসুমী

যার সঙ্গে স্বামী ওমর সানীর দ্বন্দ্ব নিয়ে সারাদেশ তোলপাড় হলো। নিজের এবং পরিবারের মানসম্মান কাঠগড়ায় উঠল। কয়েকদিন না যেতে সবকিছু ভুলে সেই জায়েদ খানের সিনেমাতেই ফিরলেন চিত্রনায়িকা মৌসুমী। সিনেমার নাম ‘সোনার চর’। বুধবার এফডিসিতে এই সিনেমার নিজের অংশের ডাবিং শেষ করেছেন প্রিয়দর্শিনী।

এ নিয়ে মৌসুমীর অনুরাগীদের মধ্যে নানা প্রশ্ন। সকলেরই জিজ্ঞাসা, এত ঝামেলার পরও কোন মন্ত্রে জায়েদ খানের সঙ্গে সিনেমার কাজে ফিরলেন এই নায়িকা? এ সম্পর্কে জানতে মৌসুমীর সঙ্গে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি। পরে হোয়াসঅ্যাপে কথা হয় নায়িকার স্বামী ওমর সানীর সঙ্গে। যিনি নিজেও ‘সোনার চর’ সিনেমাটিতে অভিনয় করছেন।

ওমর সানী ঢাকাটাইমসকে জানিয়েছেন, ‘কমিটমেন্টের জায়গা থেকে কাজে ফিরেছে মৌসুমী। সিনেমার শুটিং শেষ পর্যায়ে। মৌসুমীর অল্প কিছু কাজ বাকি ছিল। গরমের কারণে শুটিং না করে সেই অংশের ডাবিং হয়েছে। মৌসুমী তার অংশটুকু করেছে। আর্টিস্ট হিসেবে আমরা দায়বদ্ধ। কাজের ক্ষেত্রে কোনো শত্রু-মিত্র নেই। এখানে কমিটমেন্টটাই বড় জিনিস।’

‘সোনার চর’ সিনেমাটি পরিচালনা করছেন জাহিদ হোসেন। প্রযোজনা করছেন জাহাঙ্গীর সিকদার। এর শুটিং শুরু হয়েছিল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের মাস দুয়েক আগে। তখনও উঠেছিল নানা প্রশ্ন। কারণ, সিনেমাটির শুটিং শুরুর কিছুদিন আগেও ওমর সানী-মৌসুমীর সঙ্গে জায়েদ খানের ছিল দা-কুমড়া সম্পর্ক।

অভিযোগ ছিল, মৌসুমীর ছোটবোন অভিনেত্রী ইরিন জামানকে শিল্পী সমিতির সদস্যপদ থেকে বাদ দিয়েছিলেন এই জায়েদ খান। এছাড়া ২০১৭-১৯ মেয়াদের নির্বাচনের সময় মৌসুমীকে শারীরিকভাবে হেনস্তা করার অভিযোগও ছিল জায়েদ খানের বিরুদ্ধে। সবমিলিয়ে এই অভিনেতা ছিল সানী-মৌসুমীর চোখের বালি। নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনেছিল তার বিরুদ্ধে।

অথচ শিল্পী সমিতির নির্বাচনের আগে সেই জায়েদ খানের সঙ্গেই ‘সোনার চর’ সিনেমাটিতে কাজ শুরু করেন সানী-মৌসুমী। এ নিয়ে সে সময় গণমাধ্যমে তারকা দম্পতি দাবি করেন, জায়েদ খানের প্রতি তাদের ভুল ধারণা ছিল। একসঙ্গে কাজ করতে গিয়ে সেই ভুল ধারণা ভেঙে গেছে। তারা এও বলেন, প্রকৃতপক্ষে জায়েদ খান একটা ভালো ছেলে। ওর সঙ্গে না মিশলে সেটা বোঝা যাবে না।

এরপর জায়েদ খানদের প্যানেল থেকেই কার্যনির্বাহী পদে শিল্পী সমিতির নির্বাচন করেন মৌসুমী। ওমর সানী তাতে পূর্ণ সমর্থন দেন। জয়ও পান। তবে কয়েক দিন আগে ফের প্রকাশ্যে চলে আসে ওমর সানীর সঙ্গে জায়েদ খানের দ্বন্দ্ব। মৌসুমীকে বিরক্ত ও অসম্মান করার অভিযোগে অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে গিয়ে জায়েদ খানকে চড় মারেন ওমর সানী।

এর প্রেক্ষিতে জায়েদ খান নাকি কোমর থেকে পিস্তল বের করে ওমর সানীকে গুলি করার হুমকি দেন। এ ঘটনার পর ওমর সানী শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ জানান জায়েদ খানের বিরুদ্ধে। কিন্তু মৌসুমী গণমাধ্যমে পাঠানো এক অডিও বার্তায় ওমর সানীর বিপক্ষে গিয়ে জানান, জায়েদ খান তাকে কোনো ভাবে বিরক্ত বা অসম্মান করেনি। বরং বড় বোনের মতো সম্মান করে।

এ নিয়ে কত কিছুই না হয়ে গেল কয়েক দিন আগে। ওমর সানী-মৌসুমীর দাম্পত্য কলহ প্রকাশ্যে চলে আসল। জায়েদ খানের সঙ্গে নায়িকার বিশেষ সম্পর্কের গুঞ্জনও ছড়িয়েছে। কানাঘুষা শোনা যায়, জায়েদ খানের সঙ্গে মৌসুমীর ঘনিষ্ঠ কোনো সম্পর্ক রয়েছে। নইলে তিনি স্বামী ওমর সানীর বিপক্ষে গিয়ে জায়েদ খানের পক্ষে কেন অডিও বার্তা দেবেন।

সে সব বিতর্ককে পাশ কাটিয়ে অবশেষে ‘সোনার চর’-এর কাজে অংশ নিলেন মৌসুমী। জীবন-ঘনিষ্ঠ এ সিনেমায় তার স্বামীর ভূমিকায় রয়েছেন বাস্তবের স্বামী ওমর সানী। যাকে নিয়ে এত বিতর্ক, সেই জায়েদ খান রয়েছেন মৌসুমীর দেবরের চরিত্রে। বিভিন্ন চরিত্রে আরও আছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, শিখা কর্মকার, শিউলি ও স্নিগ্ধা প্রমুখ।

(ঢাকাটাইমস/৩০ জুন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :