প্রতিবন্ধীর হাতের কব্জি কেটে নিলেন সাবেক ইউপি সদস্য

প্রকাশ | ৩০ জুন ২০২২, ২২:০০ | আপডেট: ৩০ জুন ২০২২, ২২:০৭

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস

সুনামাগঞ্জের জগন্নাথপুরে জায়গা নিয়ে বিরোধের জেরে মরতুজ আলী নামে এক প্রতিবন্ধীর হাতের কব্জি কেটে নিয়েছেন মিরপুর ইউনিয়নের আমড়াতৈল গ্রামের সাবেক ইউপি সদস্য এমেল মিয়া। এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হন। এ ঘটনায় মামলা হলে পুলিশ একজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। ঘটনার মূলহোতা এমেল মেম্বার পলাতক রয়েছেন। এমেল মেম্বার উপজেলা আওয়ামী লীগের শীর্ষ এক নেতার ঘনিষ্ঠজন বলে জানা গেছে। 

গত সোমবার সকাল ১০টার দিকে উপজেলার মিরপুর ইউনিয়নের কেউনবাড়ী বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা যায়, কেউনবাড়ী বাজারে দোকান কোটা নিয়ে আমড়াতৈল গ্রামের মৃত তাহির আলীর ছেলে মরতুজ আলী ও একই গ্রামের প্রভাবশালী ব্যক্তি সাবেক মেম্বার এমেল মিয়ার মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে গত সোমবার দুপুরে মরতুজ আলী বাড়ি থেকে বাজারে আসার পথে সাবেক মেম্বার এমেলের নেতৃত্বে তার লোকজন মরতুজ আলীকে মারপিট করে গুরুতর আহত করে এবং তাদের হাতে থাকা ধারালো রামদা দিয়ে মরতুজ আলীর হাতের কব্জি কেটে দেয়। গুরুতর অবস্থায় মরতুজ আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলেও তিনি সেখানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। এ ঘটনায় থানায় মামলা করা হলে বৃহস্পতিবার বিকালে আশিক মিয়া (৪২) নামে একজনকে পুলিশ গ্রেপ্তার করেছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। অন্যদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

(ঢাকাটাইমস/৩০জুন/এলএ)