শেষ মুহূর্তে ত্রিশাল আ.লীগের সম্মেলন স্থগিত, নেতাকর্মীদের ক্ষোভ

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুন ২০২২, ২২:৫৯

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন শেষ মুহূর্তে স্থগিত করা হয়েছে। ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার রাতে জেলা .লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত ঘোষণা করা হয়েছে জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি জহিরুল হক খোকা সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল এক বিবৃতিতে এই তথ্য প্রকাশ করেছেন। পরবর্তীতে তারিখ জানানো হবে।

সম্মেলন স্থগিত না হলে রাত পেরুলেই জুলাই (শুক্রবার) সম্মেলন অনুষ্ঠিত হতো।

দীর্ঘ ১৯ বছর ঝিমিয়ে থাকার পর সম্মেলনের খবরে প্রাণ ফিরে পেয়েছিল ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে চা স্টল, এমনকি বাসার ডাইনিং দোকানপাটের আড্ডায়ও চলছিল এনিয়ে তুমুল আলোচনা-সমালোচনা।

পৌরসভার বিভিন্ন পয়েন্ট, সম্মেলনস্থল এর আশেপাশে পদ প্রত্যাশীদের ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড তোড়নে ছেঁয়ে গেছে। মঞ্চসজ্জার কাজও প্রায় শেষ পর্যায়ে ছিল। কোরবানির ঈদের আগ মুহূর্তে আরেকটি উৎসব যেন কড়া নাড়ছিল আওয়ামী কর্মী-সমর্থকদের মাঝে।

হঠাৎ করে শেষ মুহূর্তের এমন খবরে হতাশ হয়েছেন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়েও চলছে আলোচনা-সমালোচনা।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন পদপ্রত্যাশী ক্ষোভ প্রকাশ করে বলেন, এভাবে শেষ সময়ে এসে সম্মেলন স্থগিত হওয়াটা মেনে নেওয়া যায় না। এখানে কারও কারও হাত বা অন্য কোনো উদ্দেশ্যও থাকতে পারে। আমরা চাই, দ্রুত সময়ের মধ্যে আবার তারিখ ঘোষণা করে সম্মেলন হোক।

তবে এক্ষেত্রে কয়েকজন মনে করছেন, স্থানীয় এমপি, মন্ত্রী, জেলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির বিরোধ সমন্বয়হীনতার কারণে একেবারে শেষ সময়ে এসে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যেটা মোটেও কাম্য নয়।

অনেকেই মনে করছেন, সম্মেলন যে কারণেই স্থগিত করা হোক না কেন, দ্রুত সময়ের মধ্যে একটি সফল সম্মেলন করে কমিটি করে দিলেই আবারও প্রাণচঞ্চল হয়ে উঠবে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগ।

শেষ মুহূর্তে সম্মেলন কেন স্থগিত করা হলো এবং কতদিনের মধ্যে সম্মেলনের নতুন তারিখ ঘোষণা হতে পারে এমন প্রশ্নে জেলা .লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, অনিবার্য কারণবশতই সম্মেলন স্থগিত করা হয়েছে। ঈদের পরপরই জুলাই মাসের যে কোনদিন সম্মেলনের নতুন তারিখ ঘোষণা করা হবে।

(ঢাকাটাইমস/৩০জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :