আধিপত্য নিয়ে সংঘর্ষ: নিহত ১, পুলিশসহ অর্ধ শতাধিক আহত

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ
 | প্রকাশিত : ০১ জুলাই ২০২২, ২০:৩৬

হবিগঞ্জ শহরতলীর আলমপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মামুন মিয়া (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এতে পুলিশসহ আহত হন অর্ধ শতাধিক লোক।

শুক্রবার বিকালে শহরতলীর আলমপুর গ্রামে এ ঘটনা ঘটে। মামুন মিয়া ওই গ্রামের আমির আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই গ্রামে একাধিক পঞ্চায়েত রয়েছে। এর মধ্যে উত্তরাংশ পঞ্চায়েতের নেতৃত্বে রয়েছেন সাবেক ইউপি মেম্বার ফরিদ মিয়া, বর্তমান মেম্বার আব্দুস সাত্তার ও রিপন মিয়া এবং নয়াবাড়ি পঞ্চায়েতের নেতৃত্বে রয়েছেন সাবেক মেম্বার কাজল, মনিরুল ইসলাম এখলাছ, আব্দুল আলী। উভয় পঞ্চায়েতের মধ্যে বিরোধের জেরে বিকালে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে মানুন মিয়া গুরুতর আহত হলে তাকে সদর আধুনিক হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড কাঁদানে গ্যাস ছোঁড়া হয়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলী জানান, সংঘর্ষের খবর পেয়ে বানিয়াচং, হবিগঞ্জ সদর থানা, জেলা গোয়েন্দা পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে পৌঁছে রাবার বুলেট ও কাদানে গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/০১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :