বরগুনায় যুবলীগ কর্মীর বস্তাবন্দি লাশ উদ্ধার

প্রকাশ | ০১ জুলাই ২০২২, ২১:১৫

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস

বরগুনায় নিখোঁজের দুই দিন পর খাল থেকে খোকন খান (৩৫) নামে এক যুবলীগ কর্মীর বস্তাবন্দি মরদেহ পাওয়া গেছে। শুক্রবার (১ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার ফুলঝুড়ি বাজার সংলগ্ন শরিষামুড়ি খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত খোকন খান বদরখালী ইউনিয়নের ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এবং পেশায় একজন ভাড়াটে মোটরসাইকেলচালক ছিলেন।

নিহত খোকন খানের ভাই খালেক খান জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে স্বজনদের সঙ্গে মোবাইলে কথা হয় খোকনের। রাতে ঘরে না ফেরায় মোবাইলে যোগাযোগের চেষ্টা করলেও সেটি বন্ধ পাওয়া যায়। পরদিন সকালে নিখোঁজ মর্মে বরগুনা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। খোকন নিখোঁজ হওয়ার পরে একটি অপরিচিত এবং তার নিজ মোবাইল নম্বর দিয়ে ফোন করে মুক্তিপন চাওয়া হয়।

শুক্রবার দুপুরে শরিষামুড়ি খালে জেলেদের জালে একটি বস্তা উঠে আসলে মরদেহ ধারণা করে পুলিশে খবর দেন জেলেরা। পুলিশের উপস্থিতিতে বস্তা খুলে খোকনের লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে মুক্তিপন না পেয়ে অপহরণকারীরা খোকনকে হত্যা করে লাশ বস্তাবন্দি করে খালে ফেলে দেয়।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, প্রাথমিকভাবে উদ্ধার হওয়া মরদেহটি খোকনের বলে নিশ্চিত করেছে তার পরিবার। ময়নাতদন্তের জন্য মরদেহ বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০১জুলাই/এলএ)