তুচ্ছ ঘটনায় ময়মনসিংহে যুবলীগ নেতা খুন

প্রকাশ | ০২ জুলাই ২০২২, ০১:৫৮

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস

তুচ্ছ ঘটনার জেরে ময়মনসিংহ নগরীতে পারভেজ নামে এক যুবলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের গন্দ্রপা এলাকায় শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত পারভেজ ওই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। বিলুপ্ত আকুয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক সভাপতি ও বর্তমান ২৯নং ওয়ার্ডের সভাপতি প্রার্থী ছিলেন পারভেজ।

পুলিশ জানায়, পারভেজের বাড়ির কাছের মোড়ে টং দোকান করেন দিলিপ নামে একজন ব্যবসায়ী। তার সঙ্গে বুধবার দিলিপের বাগবিতণ্ডা হয়। তখন পারভেজ দিলিপকে গালাগালি করেন। পরে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পারভেজ বাড়িতে যাওয়ার পথে আবার বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে দিলিপ ছুরিকাঘাত করে পারভেজকে। এতে দিলিপের সঙ্গে আরও কয়েকজন যুক্ত হয়। গুরুতর আহত পারভেজকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১০টার দিকে মারা যান।

মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমান খান গণমাধ্যমকে জানান, গালাগালি করাকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে যুবলীগের এই নেতাকে হত্যা করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, আপত্তিকর মন্তব্য নিয়ে বাগবিতণ্ডার জেরে এ হত্যার ঘটেছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

(ঢাকাটাইমস/২জুলাই/এলএ)