মীর রেডিও মির্চি ছাড়ায় গুমরে মরছেন স্বস্তিকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুলাই ২০২২, ১১:৪৮

শুক্রবার সকালে অনুরাগীদের মন খারাপের খবর দেন ওপার বাংলার জনপ্রিয় কমেডিয়ান ও সঞ্চালক মীর আফসার আলী। ফেসবুকে জানান, রেডিও মির্চির সঙ্গে দীর্ঘ ২৭ বছরের সম্পর্ক ছিন্ন করছেন তিনি। এরপর থেকেই কমেন্ট বক্সে উপচে পড়ছে নানা প্রশ্ন, মন খারাপের বার্তা। মন খারাপ অভিনেত্রী স্বস্তিকারও।

মীরের রেডিও মির্চি ছাড়ার খবরে নিজের মন খারাপের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন টলিউডের অন্যতম আবেদনময়ী এই নায়িকা। ইন্ডাস্ট্রিতে স্বস্তিকার সঙ্গে মীর আফসার আলীর দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধুত্বের কথা কারও অজানা নয়। স্বাভাবিক ভাবেই বন্ধু রেডি মির্চি ছাড়ায় মন খারাপ নায়িকার।

রেডিও স্টেশনে দাঁড়িয়ে মীরের তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে স্বস্তিকা ক্যাপশনে লিখেছেন, ‘রেডিওর সঙ্গে প্রেমের সংজ্ঞাটা আজ বদলে গেল। কত সহস্র শ্রোতার মতন আমিও গুমরে মরছি। এই মন খারাপ সামলে উঠতে লাগবে অনেকটা সময়।’

অভিনেত্রী আরও লেখেন, ‘তোমার জন্য আমার সকালগুলো অন্যরকম ছিল। এই শহর, নিজের বাড়ি, নিজের পরিবার ছেড়ে অন্য শহরে যখন কাজ করতে গেছি, এয়ারপোর্ট অবদি সর্বদা সঙ্গী ছিলে তুমি, কত কথা, কত গল্প, কত পছন্দের গান বাজিয়েছো তুমি, কত কিছু শুনেছি তোমার গলায়, কত স্মৃতি...’।

স্বস্তিকা শেষে লেখেন, ‘রেডিও মির্চির সঙ্গে আলাপ ও তোমারই হাত ধরে, মনে পড়ে না কোনোদিন তোমার অনুপস্থিতিতে ওখানে পা রেখেছি বলে। খুব কষ্ট হচ্ছে। আজকে আকাশটা যেমন আংশিক মেঘলা, আমাদের মনগুলোও তেমন, রেডিওতে তাড়াতাড়ি ফিরে এসো বন্ধু আমার, অনেক ভালোবাসা তোমার জন্য মীর।’

আর পাঁচজন সাধারণ শ্রোতার মতো স্বস্তিকাও যে মীরের কণ্ঠ-ভক্ত, তা বলাই যায়। তার মির্চি ছাড়ার খবরে যেমন নেটদুনিয়ায় অনুরাগীরা দুঃখ প্রকাশ করেছেন, তেমনি স্বস্তিকাও নিজের মন খারাপের কথা জানিয়েছেন।

(ঢাকাটাইমস/০২ জুলাই/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :