আখাউড়ার প্রতিবন্ধী ফখরুল কুমিল্লা গিয়ে ১০ দিন ধরে নিখোঁজ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জুলাই ২০২২, ১২:৪৯ | প্রকাশিত : ০২ জুলাই ২০২২, ১২:৪২

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মো. ফখরুল ইসলাম আজাদ (৪৩) নামে এক মানসিক প্রতিবন্ধী ব্যক্তি ১০ দিন ধরে নিখোঁজ রয়েছে।

তিনি গত ২২ জুন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই গ্রামে তার বোনের বাড়িতে বেড়াতে গিয়ে নিখোঁজ হন। এ ব্যাপারে তার ভাই এরফানুল ইসলাম শরীফ গত ২৫ জুন ব্রাহ্মণপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন (নম্বর ১২৩০)।

নিখোঁজ আজাদ আখাউড়া পৌরশহরের রাধানগরে মৃত শহীদুল হকের পুত্র। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি।

সাধারণ ডায়েরি ও আজাদের বড় ভাই শরীফ সূত্রে জানা যায়, আজাদ বাড়ির কাউকে কিছু না বলে গত ২১ জুন তার এক বোনের বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই গ্রামে বেড়াতে যায়। পরদিন তার আরেক বোন তাকে বাড়িতে ফিরিয়ে আনতে যায়। কিন্তু আজাদ বাড়িতে আসবে বলে ওই দিন রাত ১০টার দিকে বোনের বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। তার পরড়নে হালকা আকাশী রংয়ের পাঞ্জাবি ও সাদা রংয়ের চেক প্রিন্টের লুঙ্গি ছিল।

আজাদের বড় ভাই এরফানুল ইসলাম শরীফ বলেন, আজাদের গায়ের রং উজ্জল শ্যামর্লা, লম্বা ৫ফুট সাড়ে ৪ ইঞ্চি। মুখ মন্ডল লম্বাকৃতি। মুখে একগুচ্ছ দাড়ি আছে। সে উচ্চ মাধ্যমিক পাশ, স্পষ্ট ভাষায় কথা বলে এবং নামাজের সময় মসজিদে যায়। এর আগেও সে দুয়েকবার বাড়ি থেকে বের হয়ে গ্রামের বাড়ি কসবায় চলে গিয়েছিল। পরে খবর পেয়ে আমরা তাকে নিয়ে এসেছি। কিন্তু এবার ১০ দিন হয়ে গেছে এখনও কোন খোঁজ পাচ্ছি না। আজাদের সন্ধান পেলে ০১৭৬৪-২৯১৮৫৬ অথবা ০১৭৩৩-১৬৬৮৩৪ নম্বরে জানানোর জন্য অনুরোধ করা হলো।

(ঢাকাটাইমস/২জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :