পদ্মা সেতু দেখতে গিয়ে বাসচাপায় যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জুলাই ২০২২, ১৭:০০ | প্রকাশিত : ০২ জুলাই ২০২২, ১৬:০১

কিশোরগঞ্জ ভৈরব থেকে পদ্মা সেতু দেখতে গিয়ে লাশ হয়ে ফিরলেন আব্দুল হক নামে এক ব্যক্তি। এ ঘটনায় তার সঙ্গে থাকা শামসুদ্দিন ও আবু তাহের নামে আরও দুজন আহত হয়েছেন।

শনিবার দুপুর ২টা ৪৫ মিনিটে শিবচরের পাশে পদ্মা সেতুর টোল প্লাজার কাছে এই দুর্ঘটনা ঘটে। শিবচর হাইওয়ে থানার উপপুলিশ পরিদর্শক আব্দুল্লাহিল বাকি ঢাকাটাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আব্দুল্লাহিল বাকি বলেন, পদ্মা সেতু দেখতে ভৈরব থেকে নয়জন মাইক্রোবাসে আসেন। পরে মাইক্রোটি শিবচরের পাশে পদ্মা সেতুর টোল প্লাজার কাছে পৌঁছলে অন্তরা পরিবহনের একটি বাস বরিশাল থেকে ঢাকায় আসার পথে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি উল্টে যায়। এই গাড়িতে নয়জন ছিলেন।

এই পুলিশ কর্মকর্তা বলেন, নিহতের মরদেহ শিবচর হাইওয়ে থানায় রাখা হয়েছে। স্বজনদের জানানো হয়েছে। আর আহতদের স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বাকিরা সবাই সুস্থ আছেন।

অন্তরা পরিবহনের বাস ঢাকা-বরিশাল রুটে চলাচল করে। বাসটি জব্দ করেছে পুলিশ। এসময় বাসের চালক ও সহকারী পালিয়ে যায় বলে জানান পুলিশ কর্মকর্তা আব্দুল্লাহিল বাকি।

এর আগে পদ্মা সেতু উদ্বোধনের পরের দিন ২৬ জুন রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই তরুণের মৃত্যু হয়। এরপর থেকেই মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করে সেতু কর্তৃপক্ষ। এছাড়াও যানবাহনের গতি নিয়ন্ত্রণেও কাজ করছে সেনাবাহিনী ও পুলিশ।

(ঢাকাটাইমস/০২জুলাই/এএইচ/ইএস/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :