‘খালেদা জিয়া গৃহবন্দি আর সুনামগঞ্জবাসী পানিবন্দি’

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ০২ জুলাই ২০২২, ১৯:৩৯

বেগম খালেদা জিয়া গৃহবন্দি আর সুনামগঞ্জবাসী পানিবন্দি। পানিবন্দি আর গৃহবন্দির মধ্যে তফাৎ নেই। বর্তমান সরকার খুনি, দাগি, লুটপাট ও দুর্নীতিবাজদের জন্য। বিএনপি বিশ্বাস করে মানুষ মানুষের জন্য বলে জানান দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শনিবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের রাধানগর গ্রামের বাজারে নারী ও শিশু অধিকার ফোটামের পক্ষ থেকে বন্যার্ত মানুষের মাঝে নগদ অর্থ বিতরণকালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন,দায়িত্বশীল দলের নেতাকর্মী হিসেবে আমাদের দায়িত্ব জনগণের পাশে থাকা। কারণ মানুষ মানুষের জন্য। কিন্তু বর্তমান সরকার মানুষের জন্য না।

তিনি আরও বলেন, আমরা দুস্থ, আপনারও দুস্থ। পদ্মা সেতুর উদ্বোধনে কোটি টাকা খরচ না করে সুনামগঞ্জের বন্যাকবলিত মানুষের জন্য দিলে মানুষের উপকার হতো। কিন্তু তা না করে কোটি টাকা খরচ করে ৫০০ বাথরুম তৈরি করা হয়েছিল। খুনি, লুটপাটকারী সরকার বিদায় করতে হবে। যাকে পছন্দ করবেন তাকে ভোট দেবেন। জনগণের পছন্দমত নির্বাচিত সরকার গঠন করতে হবে।

সুনামগঞ্জ সদর উপজেলার রাধানগর, লালপুর, টুকের বাজার, জগাইরগাঁওসহ আশপাশ এলাকার পাঁচ শতাধিক নারীকে ৫০০ শত টাকা করে সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানে নারী ও শিশু অধিকার ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব নিপুন রায়, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ কলিম উদ্দিন আহমেদ মিলন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল প্রমুখ বক্তব্য দেন।

(ঢাকাটাইমস/২জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :