চাঁদাবাজির মামলায় জয় পরিষদের কথিত চেয়ারম্যান রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুলাই ২০২২, ২০:৪৭

রাজধানীর আফতাবনগরে ইস্টার্ন হাউজিংয়ের কাছে ৫০ লাখ টাকা দাবির অভিযোগে ‘সজীব ওয়াজেদ জয় পরিষদের’ কথিত চেয়ারম্যান লায়ন মতিউর রহমান টিটুকে রিমান্ডে নিয়েছে বাড্ডা থানা পুলিশ।

চাঁদা দিতে অস্বীকার করায় জীবননাশের হুমকি দেওয়ার অভিযোগে ভুক্তভোগী আলতামাস বাদী হয়ে টিপুর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করেন। পরে গত ২৮ জুন রাতে আফতাব নগর থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

শনিবার রাজধানীর বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) শিহাব উদ্দিন ঢাকাটাইমসকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মতিউর রহমান টিটুকে চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার করা হয়। পরে রিমান্ডের জন্য আজ শনিবার আদালতে হাজির করা হয়। তিন দিনের রিমান্ড আবেদন করা হলে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মামলা সূত্রে জানা যায়, গত ২৮ জুন সকালে ১০ থেকে ১২ জন লোক নিয়ে টিপু ইস্টার্ন হাউজিংয়ের জমিতে ‘জয় পরিষদ’ নামে একটা সাইনবোর্ড লাগাতে গেলে ইস্টার্ন হাউজিংয়ের নিরাপত্তারক্ষীরা বাধা দেয়। এই ঘটনাকে সামনে এনে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করেন টিপু।

চাঁদা দিতে অস্বীকৃতি জানালে টিপু ইস্টার্ন হাউজিংয়ের সাইট ইনচার্জ মেজর (অব.) আলতামাস করিমকে শাসিয়ে চলে যান। পরে ওই দিনই দুপুরে ফোন করে গালিগালাজ করেন। এছাড়া আলতামাসকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। এ ঘটনায় তিনি রাজধানীর বাড্ডায় থানায় মামলা করেন।

(ঢাকাটাইমস/০২জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :