যুবলীগ চেয়ারম্যানের জন্মদিনে পোশাক বিতরণ

প্রকাশ | ০২ জুলাই ২০২২, ২১:২৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া মোনাজাত ও অসহায়, দুস্থ প্রতিবন্ধীদের মাঝে পোশাক বিতরণ করা হয়েছে।

শনিবার বাদ আসর রাজধানীর সুত্রাপুরে শিংটোলা জামে মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করা হয়। কর্মসূচির উদ্যোক্তা ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

দোয়া-মুনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট ও ১৯৭১ সালের নিহত সব শহীদ এবং শেখ ফজলে শামস পরশের বাবা শেখ ফজলুল হক মণি ও মা আরজু মণির রুহের মাগফেরাত কামনা করা হয়।

দোয়া ও মোনাজাতের আগে গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ অসাধারণ মানবিক গুণাবলীর অধিকারী। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রেষ্ঠ আবিষ্কার। পিতার সুযোগ্য উত্তরসূরী হিসেবে তিনি অত্যন্ত নিষ্ঠার সঙ্গে সংগঠনের দায়িত্ব পালন করে চলেছেন। নিজস্ব গুণাবলীর মধ্য দিয়ে তিনি আজ সংগঠনকে আলোকিত করে তুলেছেন।

বাবু বলেন, শেখ ফজলে শামস পরশ যুবলীগের দায়িত্ব নেওয়ার পর দেশের যেকোনো সংকট মোকাবেলায় এগিয়ে থেকেছেন। বিশেষ করে করোনাকালীন সময়সহ সর্বশেষ বন্যায় বিপর্যস্ত অসহায় মানুষের পাশে তার নেতৃত্বে যুবলীগ মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি যুবলীগকে মানবিক যুবলীগে রূপান্তরিত করেছেন। আদর্শ ও স্বচ্ছতায় দেশের রাজনীতিতে তিনি এক অনন্য উদাহরণ।

(ঢাকাটাইমস/০২জুলাই/কেএম)