আড়াইহাজারে মাদ্রাসার শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ, থানায় মামলা

প্রকাশ | ০২ জুলাই ২০২২, ২৩:৪৬ | আপডেট: ০৩ জুলাই ২০২২, ০০:১২

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৯ বছর বয়সী এক মাদ্রাসার শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। শনিবার রাত ৮টার দিকে দুজনকে আসামি করে মামলাটি করেন ওই শিশুর মা।

মামলায় আসামি করা হয়, আড়াইহাজার উপজেলার ছনপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে প্রাইভেট শিক্ষক আল মাহি (২২) ও তার ছাত্র একই এলাকার আ. রশিদের ছেলে মো. আছলাম (১৮)। 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত আজিজুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাটি নিয়ে প্রথমে স্থানীয়ভাবে শালিস করে তারা নিজেরা নিজেরা মীমাংসা করার চেষ্টা করেন। সেখানে মীমাংসা হয়নি, বরং আসামিরা পালিয়ে গেছে। পরে শিশুর মা শনিবার রাতে থানায় এসে মামলা করেন। 

মামলায় বলা হয়, নয় বছর বয়সী ওই শিশু ছনপাড়া এলাকার একটি মাদ্রাসায় পড়ালেখা করে। শিশুটিকে তার পরিবার ওই এলাকার রফিকুলের বাড়িতে আল মাহি নামে ওই যুবকের কাছে প্রাইভেট পড়তে ভর্তি করেন। সেখানে শিশুটিকে পড়াত আল মাহি। ওই শিশুর সাথে পড়ত আছলাম নামে এক ছাত্র। তারা উভয় প্রায় সময় মেয়েটিকে শারীরিক নির্যাতনসহ ধর্ষণের চেষ্টা করত। এক পর্যায়ে ২৯ জুন রাতে ৮টার দিকে শিশুটি সেখানে পড়তে যায়। পড়ার রুমে আল মাহি ও আছলাম পালাক্রমে শিশুটিকে ধর্ষণ করে। পরে তাকে কোরআন শরিফ ছুয়ে কসম দেয় ঘটনা কাউকে না জানাতে।

রাত সাড়ে ৯টার দিকে মেয়েটি বাড়িতে গিয়ে তার মাকে সব খুলে বলে। পরে তিনি তার স্বামীসহ আত্মীয় স্বজনদের ঘটনা জানান।

শিশুটির মা বলেন, ঘটনার পর দিন এলাকায় জানাজানি হলে স্থানীয় লোকজন আমাদের বাড়িতে এসে ঘটনা মীমাংসা করতে চায়, কিন্তু আমি বিচার চাই। আমার মেয়ের যে ক্ষতি হয়েছে, আমি তার বিচার চাই।  

আড়াইহাজার থানার ওসি জানান, মামলার আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। দ্রুত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/০২জুলাই/এলএ)