সিংড়ার গোল-ই-আফরোজ কলেজ ছাত্র সংসদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ছাত্রলীগের জয়

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০২২, ১৮:৫৯

নাটোরের সিংড়ার গোল-ই-আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদ নির্বাচনে আর কোন প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ছাত্রলীগের প্যানেলকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। রবিবার দুপুরে কলেজের কনফারেন্স হলরুমে এই ফলাফল ঘোষণা করেন ছাত্র সংসদ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার সহকারী অধ্যাপক ড. রফিকুল ইসলাম।

নির্বাচনে মাসুম আলীকে ভিপি ও উম্মে আমরা ইসলাম সুখীকে জিএস করে ১৩ সদস্যবিশিষ্ট ছাত্র সংসদ সদস্যর নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার।

অন্য সদস্যরা হলেন- রেখা খাতুন- প্রো-ভিপি, নাঈম হোসেন- এজিএস, আলীফ হোসেন- ক্রীড়া সম্পাদক, রানা হোসেন- সহ-ক্রীড়া সম্পাদক, শাকিল আহমেদ- সাংস্কৃতিক সম্পাদক, হাবিবুল্লাহ হিমেল- প্রকাশনা সম্পাদক, মাহাফুজ আলী- কমনরুম সম্পাদক (ছাত্র), বৃষ্টি রানী সরকার- কমনরুম সম্পাদক (ছাত্রী), শাকিব- সমাজ কল্যাণ, মেহেদী হাসান- ধর্ম বিষয়ক এবং সজীব হালদার- প্রচার সম্পাদক।

নির্বাচনে আর কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় প্রতীক বরাদ্দের তারিখেই নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক আগামী এক বছরের জন্য ছাত্র সংসদ পরিচালনার জন্য এই ফলাফল ঘোষণা করা হয়েছে বলে জানান কলেজ কর্তৃপক্ষ।

এর আগেও ২০১১-১২ ও সর্বশেষ ২০১৬-১৭ অর্থ বছরের ছাত্র সংসদ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ছাত্রলীগের প্যানেলকে বিজয়ী ঘোষণা করা হয়।

(ঢাকাটাইমস/০৩জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :