দেবীদ্বারে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জুলাই ২০২২, ২১:৪৯ | প্রকাশিত : ০৩ জুলাই ২০২২, ২১:৩৪

কুমিল্লার দেবীদ্বার উপজেলার গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার গভীর রাতে স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ইউনিয়ন আওয়ামী লীগ নেতারা।

রবিবার দুপুরে গুনাইঘর দারুসসুন্নাত আহমাদিয়া আলীম মাদ্রাসা মাঠের সম্মেলন প্যান্ডেলে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোকবল হোসেন মুকুল ও সাধারণ সম্পাদক মো. ওবায়দুল হাসান রাসেল।

বক্তারা বলেন, রবিবার দুপুরে সম্মেলন অনুষ্ঠানের লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়। কিন্তু শনিবার রাত সাড়ে ১২টায় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম মনিরুজ্জামান মাস্টার ফোন করে সম্মেলন স্থগিতের কথা জানান। সম্মেলন স্থগিতের কারণ জানতে চাইলে তিনি কোনো কারণ বলতে পারবেন না বলে ফোন রেখে দেন। এর আগে আরো দুইবার সম্মেলন স্থগিত করা হয়। এতে করে আমরা আর্থিক ও সাংগঠনিকভাবে অনেক ক্ষতিগ্রস্ত হয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. জামাল মেম্বার, সফিকুল ইসলাম কালু, যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল সরকার, সাংগঠনিক সম্পাদক মো. ছফিউল্লাহ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল করিম মেম্বার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম শিপন, তথ্য ও গবেষণা সম্পাদক মো. খাইরুল আমীন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহম্মেদ ভূইয়া ও ইউনিয়ন ছাত্রলীগের সদস্য সচিব গোলজার আমীন প্রমুখ।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম মনিরুজ্জামান মাস্টারের সঙ্গে যোগাযোগ করলে তিনি এ ব্যাপারে কোনো মন্তব্য করতে পারবেন না বলে জানিয়েছেন।

কুমিল্লা (উ.) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার বলেন, ‘আমি যখন সম্মেলনে আসার প্রস্তুতি নেই তখন শুনতে পাই সম্মেলনের চূড়ান্ত এবং শেষ মুহূর্তে এসে কী কারণে সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম মনিরুজ্জামান মাস্টার সম্মেলন স্থগিত করা হলো তা আমার জানা নেই। জেলা কমিটির কেউ জানে না। ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

তবে স্থানীয় নেতাকর্মীরা জানান, এমপি ও উপজেলা চেয়ারম্যান দ্বন্দ্বের কারণে শনিবার বরকামতা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে কমিটি ঘোষণা করতে দেরি করায় এমপিকে নেতাকর্মীরা ২ ঘণ্টা অবরুদ্ধ করে রাখে। পরে কমিটি ঘোষণা করলে অবরোধ উঠিয়ে নেওয়া হয়। এই কারণেই আজকের সম্মেলন এমপির নির্দেশে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মাস্টার স্থগিত করেন।

(ঢাকাটাইমস/৩জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :