আবাহনীর জালে এক হালি গোল দিলো সাইফ

প্রকাশ | ০৩ জুলাই ২০২২, ২১:৩৯

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে দুর্দান্ত ফর্মে থাকা আবাহনী লিমিটেড ঢাকাকে পাত্তাই দিল না সাইফ স্পোর্টিং ক্লাব। আকাশি-নীল রংয়ের জার্সিধারীদের জালে এক হালি গোল দিলেন জামাল ভূঁইয়ারা। ম্যাচটিতে আবাহনীকে ৪-২ গোল ব্যবধানে হারিয়েছে সাইফ।
মুন্সীগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের ১৪তম মিনিটে মফন উদোহ’র গোলে এগিয়ে যায় সাইফ স্পোর্টিং ক্লাব। ২০ মিনিট পর ব্রাজিলিয়ান তারকা ডরিয়েলটনের গোলে সমতায় ফেরে পয়েন্ট টেবিলের দুই নম্বরে থাকা দলটি। কিন্তু বেশিক্ষণ সমতায় থাকেনি সাইফ। ৪০তম মিনিটে মোহাম্মদ সবুজ হোসেন গোল করলে ২-১ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় সাইফ স্পোর্টিং ক্লাব।
দ্বিতীয়ার্ধের খেলায় সমতায় ফিরতে মরিয়া হয়ে উঠে আবাহনী। খেলা গতিও বাড়া ক্লাবটি। কিন্তু উল্টো ৬৬তম ও ৭১তম মিনিটে আরও দুটি গোল খেয়ে ম্যাচ থেকে প্রায় ছিটকেই যায় আবাহনী। সাইফের পক্ষে এই গোল দুটি করেন মোহাম্মদ রহিম উদ্দিন ও এমেকা। আর ম্যাচের একদম শেষ মুহূর্তে দেনিয়াল কলিনদ্রেসের পেনাল্টি গোলে একটি ব্যবধান কমায় আকাশি-নীল রংয়ের জার্সিধারীরা। তবে হার ঠেকানো সম্ভব হয়নি।
এ জয়ের ফলে ১৮ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানেই রয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। সমান ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে আবাহনী লিমিটেড। আর ১৮ ম্যাচে সর্বোচ্চ ৪৫ পয়েন্ট নিয়ে সবার ওপরে অবস্থান বসুন্ধরা কিংসের।
(ঢাকাটাইমস/০৩জুলাই/এমএম)