কক্সবাজারে সম্মেলন থেকে ফেরার পথে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ জুলাই ২০২২, ০০:২৭ | প্রকাশিত : ০৪ জুলাই ২০২২, ০০:১৯

পূর্ব শত্রুতার জেরে কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন থেকে ফেরার পথে ফয়সাল উদ্দিন নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় খুরুশকুল ইউনিয়নের ডেইলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি শেখ মুনীর উল গিয়াস।

নিহত ফয়সাল উদ্দিন (২৫) খুরুশকুলের দক্ষিণ ডেইলপাড়ার মৃত লাল মোহাম্মদের ছেলে। তিনি সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

স্থানীয় সূত্র জানায়, রবিবার ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ছিল। ডেইলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় হল রুমে নির্ধারিত সময়ে সম্মেলন শেষ হয়। সম্মেলনস্থলে ফয়সালকে আক্রমণের চেষ্টা চালায় এলাকায় পূর্বে হত্যার শিকার কলেজছাত্র নুরুল হুদার স্বজনরা।

জানা গেছে, ত্রিভুজ প্রেমের সূত্রে নুরুল হুদা হত্যায় ফয়সালকে অভিযুক্ত করে আসছিল নুরুল হুদার স্বজনরা। সম্মেলনে উপস্থিত নেতাকর্মীদের কারণে নুরুল হুদার স্বজনরা ফয়সালকে আক্রমণে ব্যর্থ হন। পরে পুলিশ পাহারায় তাকে বাড়ি যাওয়ার ব্যবস্থা করেন আওয়ামী লীগের নেতারা।

সম্মেলন শেষে বাড়ি ফেরার পথে নিহত নুরুল হুদার বাড়ির সামনে সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়। এ সময় গুলিবর্ষণও করা হয়।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর উল গিয়াস বলেন, মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। প্রাথমিকভাবে জেনেছি পূর্বশত্রুতার জের ধরে তিনি হত্যার শিকার হয়েছেন। তিনি ছাত্রলীগের দায়িত্বশীল বলে জেনেছি। হত্যাকারীদের শনাক্ত ও গ্রেপ্তার করতে মাঠে নেমেছে পুলিশ।

ঢাকাটাইমস/০৪জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :