রাজশাহীতে কিশোরকে তুলে নিয়ে কুপিয়ে হত্যা

রাজশাহী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ জুলাই ২০২২, ১১:০৪ | প্রকাশিত : ০৪ জুলাই ২০২২, ০৭:৫৭

রাজশাহীতে এক কিশোরকে তুলে নিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

রবিবার রাত ৯টার দিকে নগরীর হেতেমখাঁ সবজিপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। এদিন ছিল সনির জন্মদিন।

নিহত সনি (১৭) নগরীর রেলগেট এলাকার শ্রমিক নেতা রফিকুল ইসলাম পাখির ছেলে। দুই মাস আগে বিয়ে করেছেন তিনি।

রফিকুল ইসলাম পাখি রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি।

পুলিশ জানিয়েছে, হেতেমখাঁ সবজিপাড়া মহল্লার সমবয়সী কিছু ছেলের সঙ্গে রেলগেট এলাকার সনিসহ কয়েকজনের মধ্যে বিরোধ চলছিল। দুই গ্রুপের মধ্যে একাধিকবার মারামারির ঘটনাও ঘটেছে। যদিও পরে মীমাংসাও হয়ে যায়। এই বিরোধের জের ধরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের সামনে থেকে সনিকে তুলে নিয়ে হত্যা করা হয়।

সনির সঙ্গে আরও তিনজনকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল প্রতিপক্ষ। তাদের মধ্যে একজন মো. নয়ন (১৯)। তিনি জানান, রাতে তারা কয়েক বন্ধু সনির জন্মদিন পালন করেন। সেখানে বাথরুমে পড়ে গিয়ে সিজার (১৮) নামের একজনের থুতনি কেটে যায়। এরপর সনি, নয়ন ও তৈয়বুর নামের আরেকজন আহত সিজারকে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন। তখনই হাসপাতালের সামনে চারজনকে একসঙ্গে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। এ সময় সিজারকে আহত দেখে তাকে ছেড়ে দেওয়া হয়। নয়ন তাকে হাসপাতালে নিয়ে যান। আর তৈয়বুর ও সনিকে হেতেমখাঁ সবজিপাড়া এলাকায় তুলে নিয়ে যাওয়া হয়। সেখানে সনিকে কুপিয়ে হত্যা করা হয়। আহত হন তৈয়বুর।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে। জড়িতরা ঘটনার পরই গা-ঢাকা দিয়েছেন। তাদের আটকের চেষ্টা চলছে। ময়নাতদন্তের পর নিহত সনির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

(ঢাকাটাইমস/০৪জুলাই/এফএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :