এ ঈদেও গান শোনাবেন মাহফুজুর রহমান

প্রকাশ | ০৪ জুলাই ২০২২, ১২:৪১ | আপডেট: ০৪ জুলাই ২০২২, ১৬:১২

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

ঈদ আসবে আর ড. মাহফুজুর রহমান নতুন গান শোনাবেন না, তা তো হয় না। গত কয়েক বছর ধরে ঈদের চাঁদের মতোই নিজস্ব টিভি চ্যানেল এটিএন বাংলায় গানের ডালি নিয়ে হাজির হন তিনি। সেই ধারাবাহিকতায় এই ঈদেও গান শোনাবেন মাহফুজুর রহমান।

এটিএন বাংলা কর্তৃপক্ষ এ খবরের সত্যতা নিশ্চিত করেছে। চ্যানেলটির জনসংযোগ কর্মকর্তা কামরুজ্জামান মাসুম জানান, এবার ঈদেও থাকছে স্যারের একক গানের অনুষ্ঠান। বর্তমানে গান নির্বাচনের কাজ চলছে। সব ঠিক হলেই আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানানো হবে।

এটিএন বাংলা আরও জানিয়েছে, চ্যানেলটি প্রতিষ্ঠার পর থেকে এর মাধ্যমে ড. মাহফুজুর রহমান তারুণ্যের উচ্ছাসকে এগিয়ে নিচ্ছেন। তার অনুপ্রেরণায় তৈরি হচ্ছে নতুন নতুন গানের শিল্পী। সংগীতের প্রতি তার রয়েছে অসম্ভব ভালোবাসা। তাই নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে।

২০১৬ সালের কোরবানির ঈদে প্রথম গান নিয়ে হাজির হন ড. মাহফুজুর রহমান। ওই অনুষ্ঠানটি ফেসবুকে ভাইরাল হয়। শুরু হয় নানা সমালোচনা। চলতে থাকে হাসি-ঠাট্টা।

কিন্তু এসব কিছুতে দমে যাননি মাহফুজুর রহমান। কোনো সমালোচনা বা হাসি-ঠাট্টাকে গায়ে না মেখে বরং সংগীতকে ভালোবেসে প্রতি বছরের ঈদেই একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন এই মিডিয়া ব্যক্তিত্ব।

(ঢাকাটাইমস/০৪ জুলাই/এএইচ)