বিয়ের মাসেই ফাঁস হয় আলিয়া মা হচ্ছেন, তবে কি...

প্রকাশ | ০৪ জুলাই ২০২২, ১৩:২০

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

সম্প্রতি মা হতে চলার সুখবর শুনিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বিয়ের তিন মাসের মাথায় এমন খবর শুনে ইতোমধ্যে নেটমাধ্যমে শুরু হয়েছে জোর চর্চা। গত এপ্রিলে আলিয়া-রণবীরের বিয়ের সময়ই অভিনেত্রীর মা হতে চলার খবর ফাঁস করে দিয়েছিলেন এক ইউটিউবার।

তবে কি অন্তঃসত্ত্বা হয়ে যাওয়ার কারণেই তড়িঘড়ি বিয়ে? হ্যা, এমনই জল্পনা আর প্রশ্ন উঠেছে অনুরাগী মহলে। বিয়ের আগে যৌন সম্পর্ক করা এবং অন্তঃসত্ত্বা হওয়ায় গত কয়েক দিন ধরেই আলিয়াকে সমানে ট্রোলও করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যদিও নায়িকা সেসবের কোনো জবাব দেননি।    

তবে আলিয়া চুপ থাকলেও তার পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী দিয়া মির্জা। তার সাফ কথা, ‘বিয়ের আগে যৌনতা বা প্রেগন্যান্সি আলিয়ার নিজস্ব বিষয়। অন্যের জ্বলছে কেন!’

এই নায়িকার কথায়, ‘বিয়ের আগে শারীরিক সম্পর্ক বা মাতৃত্বকে অনেকেই খারাপ চোখে দেখেন। আমি মনে করি এটা সম্পূর্ণ ব্যক্তিগত পছন্দ-অপছন্দের বিষয়। যেকোনো মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে সিদ্ধান্ত নেওয়ার অধিকার রয়েছে। আমরা কি এতটা প্রগতিশীল, যতটা আমরা দেখাই?’

প্রসঙ্গত, বৈভর রেখির সঙ্গে বিয়ের দেড় মাসের মাথায় দিয়া মির্জাও তার মা হওয়ার সুখবর শুনিয়েছিলেন। সে সময় তাকেও সোশ্যাল মিডিয়ায় নানাভাবে ট্রোল হতে হয়েছিল। নিজে ভুক্তভোগী বলেই এবার তিনি আলিয়ার পাশে দাঁড়ালেন বলে মন্তব্য নেটিজেনদের।

(ঢাকাটাইমস/০৪ জুলাই/এএইচ)