মেসির কারণে ম্যান ইউ ছাড়তে চান রোনালদো!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০২২, ১৮:৪৩

ইংলিশ প্রিমিয়ার লিগে সুবিধা করতে পারছে না ম্যানচেস্টার ইউনাইটেড। পয়েন্ট টেবিলের ছয়ে থেকে মৌসুম শেষ করায় চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়েছে ক্লাবটি। এরপর থেকেই গুজব ছড়িয়েছে ইউনাইটেড ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আর সময়ের অন্যতম সেরা তারকা লিওনেল মেসির কারণেই সিআর সেভেন এমনটা করছেন বলে দাবি চেলসির সাবেক ইংলিশ ফরোয়ার্ড টনি ক্যাসকারিনো।

তবে সরাসরি কারণ হয়ে দাঁড়াননি পিএসজির আর্জেন্টাইন তারকা। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে সর্বোচ্চ গোলের রেকর্ডটি পর্তুগিজ সুপারস্টারের অধীনে। এখন পর্যন্ত করতে পেরেছেন ১৪১টি গোল। দ্বিতীয়স্থানে থাকা লিওনেল মেসি করেছেন ১২৫টি গোল।

তাতেই ঘটেছে বিপত্তি। এখন ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে আসন্ন আসরে চ্যাম্পিয়ন্স লিগ খেলা হবে না রোনালদোর। তাই রেকর্ডটি মেসি ছিনিয়ে নিতে পারেন মেসি। এই ভয়ে চ্যাম্পিয়ন্স লিগ খেলা ক্লাবে যেতে চান রোনালদো, এমনটাই মনে করেন টনি।

টক-স্পোর্টসে দেওয়া এক সাক্ষাৎকারে টনি ক্যাসকারিনো বলেন, ‘রোনালদো এমন একজন খেলোয়াড়, যার সবসময় ইগো কাজ করে। মূলত নিজের ক্ষেত্রেই এটা বেশি হয়। রোনালদো যেসব ক্লাবে খেলেছে, সেগুলোতেই সাফল্য পেয়েছে। তাই তাকে সবসময় টিম প্লেয়ার হিসেবেই ধরা হয়।’

তিনি আরও বলেন, ‘একটা বিষয় কি চ্যাম্পিয়ন্স লিগে রোনালদোর গোল ১৪১, সেখানে মেসির ১২৫টি। সে চ্যাম্পিয়ন্স লিগ না খেলে থাকতে চায় না। কারণ সে চ্যাম্পিয়ন্স লিগের সর্বকালের সেরা গোলদাতা হতে চায়।’

কিন্তু কথা হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডে থাকলে চ্যাম্পিয়ন্স লিগ খেলা হবে না ক্রিশ্চিয়ানো রোনালদোর। তাই ছাড়তে চাইছেন ম্যানচেস্টার ইউনাইটেড।

(ঢাকাটাইমস/০৪ জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :