পদ্মা সেতুর টোল প্লাজার কাছে প্রথম সন্তান প্রসব

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০২২, ০১:৫১

পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা সংলগ্ন সড়কে নবজাতকের জন্ম দেন এক প্রসূতি। সোমবার দুপুর ১২টার দিকে ওই নবজাতকের জন্ম হয় পদ্মা সেতুর প্রায় ১০০ গজ দূরে।

হাসি আক্তার (২১) নামে ওই প্রসূতি মাদারীপুর জেলার শিবচর উপজেলার সাড়ে বিশরশি গ্রামের আলী হাসানের স্ত্রী। তারা দুইজনেই বিজিবি সদস্য। বর্তমানে মা ও শিশু সাড়ে বিশরশি গ্রামের নিজ বাড়িতে আছেন।

জানা গেছে, মা-বোনের সঙ্গে ঢাকা যাচ্ছিলেন প্রসূতি হাসিনা। কিন্তু গন্তব্যে বাসে যাওয়ার জন্য পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা সংলগ্ন পদ্মা দক্ষিণ থানার সামনের সড়কে তাদের নামিয়ে দেন ভ্যানচালক। বাসে ওঠার আগ মুহূর্তে টোল প্লাজা সংলগ্ন সড়কে তিনি নবজাতক প্রসব করেন।

পুলিশ ও প্রসূতির পরিবার জানায়, হাসি আক্তার ও আলী হাসান দম্পতি টেকনাফ বিজিবিতে চাকরি করেন। হাসি মাতৃত্বকালীন ছুটিতে গত মাসে মাদারীপুরের সাড়ে বিশরশি গ্রামের বাড়িতে আসেন। সোমবার হাসির প্রসব ব্যথা উঠলে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় স্থানান্তর করেন।

পরে দুপুরে ঢাকা পিলখানা বিজিবি হাসপাতালে নেয়ার পথে পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা সংলগ্ন পদ্মা দক্ষিণ থানার সামনের সড়কে ওই নারী ফুটফুটে এক ছেলের জন্ম দেন। পরে পুলিশ সদস্যরা তাদের গাড়িতে করে হাসি ও তার নবজাতককে বাড়ি পৌঁছে দেয়।

পদ্মা দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) সুজন হক বলেন, দুপুরে পদ্মা সেতুর দক্ষিণ থানা এলাকার মাদারীপুরের শিবচর এলাকার হাসি আক্তার নামে এক প্রসূতি একটি ছেলে জন্ম দেন। পরে ওই প্রসূতি ও নবজাতককে আমরা নিজের গাড়িতে করে নিজ বাড়ি পৌঁছে দিই। মা ও সন্তান দুজনই সুস্থ আছে।

(ঢাকাটাইমস/০৫জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :