ভাঙা সংসার কি জোড়া লাগছে রাহুল-প্রিয়াঙ্কার?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০২২, ১০:৫৯
টলিউডের তারকা জুটি রাহুল-প্রিয়াঙ্কার মাঝে ছেলে সহজ

টলিউডের একসময়ের জনপ্রিয় জুটি রাহুল ব্যানার্জী ও প্রিয়াঙ্কা সরকার। বাস্তব জীবনেও তারা জনপ্রিয় জুটি ছিলেন। কাগজে কলমে এখন তারা স্বামী-স্ত্রী। তবে সম্পর্কটা অনেক বছর আগেই ভেঙে গেছে। বিচ্ছেদের পথে হাঁটলেও ছেলে সহজকে নিয়ে সহজ সমীকরণ তাদের। এখনো তারা ভালো বন্ধু।

তাইতো ছেলে সহজের পাশে বসে সম্ভাবনার হিসাব কষতে শুরু করেছেন রাহুল-প্রিয়াঙ্কা। সম্প্রতি ফেসবুকে ‘নতুন শুরু’র ঘোষণা করলেন রাহুল। মাঝে ছেলে সহজকে বসিয়ে দুপাশে দুজন বসে তোলা একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা।

ওই ছবির ক্যাপশনে রাহুল ইংরাজিতে লিখেছেন, ‘নিউ বিগিনিং’। অর্থাৎ, নতুন শুরু। ঠিক কোন শুরুর কথা বলছেন রাহুল? ফেসবুকের পাতায় এই ছবি দেখেই গুঞ্জন শুরু চারদিকে। হাজারো প্রশ্ন নেটিজেনদের মনে। তাহলে কি ফের এক হচ্ছেন রাহুল-প্রিয়াঙ্কা?

তবে না, বিষয়টি একেবারেই তা নয়। আসলে রাহুল এবার পরিচালকের আসনে। এই শুরুর সঙ্গে নতুন শুরু হচ্ছে ছেলে সহজরেও। বাবার পরিচালনায় প্রথমবার ক্যামেরার সামনে আসবে সহজ। ছবির নাম ‘কলকাতা ৯৬’। সেই ছবির চিত্রনাট্যটি ছেলের হাতে তুলে দিয়েছেন রাহুল। সেই ছবিই তুলেছেন প্রযোজক রাণা সরকার।

একই ছবি ফেসবুকে পোস্ট করে রাণা সরকার লিখেছেন, ‘কলকাতা ৯৬- চিরদিনই তুমি যে আমার’। আসলে রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’-এর সঙ্গেই শুরু হয়েছিল রাহুল-প্রিয়াঙ্কার প্রেমের সফর। তারপর বিয়েটাও চটজলদি করে ফেলেন দুজনে। টেকেনি সেই বিয়ে, আলাদা হয়েছেন। তবে ছেলের জন্য তাদের সম্পর্কটা আজও ‘সহজ’।

‘কলকাতা ৯৬’-এর কাহিনি, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রাহুল। সহজের বয়সী একটা চরিত্র থাকায় ছেলের কথাই প্রথম মাথায় আসে তার। আপত্তি জানাননি প্রিয়াঙ্কাও। বাবার ছবিতে হাতেখড়ি হবে ছেলের, এটা ভেবে নিশ্চিন্ত তিনি।

এই প্রসঙ্গে রাহুল জানান, ‘প্রিয়াঙ্কা ছেলেকে নিয়ে বেশ খুঁতখুঁতে। ও কোথায় থাকবে, কী করবে, সবকিছু নিয়ে খুব দুশ্চিন্তা করে। কিন্তু এ ক্ষেত্রে করছে না, কারণ গল্পটা ওর ভালো লেগেছে। শুটিংয়ের প্রথম দিন সেটে থাকবে প্রিয়াঙ্কা। তারপর নিজের ব্যস্ততা সামলে মাঝে মধ্যে আসবে।’

(ঢাকাটাইমস/০৫ জুলাই/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :