শাহে আলম মুরাদের সহধর্মিণীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০২২, ১৯:৪৭

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের সহধর্মিণী, অগ্রণী ব্যাংক লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক এবং সাবেক ছাত্রলীগ নেত্রী রেবেকা সুলতানা রুমা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন রেবেকা সুলতানা। তিনি স্বামী ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নব্বইয়ের স্বৈরাচার পতন আন্দোলনে রাজপথের সাহসী ভূমিকা রাখা রেবেকা সুলতানা রুমার ভূমিকার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

রেবেকা সুলতানার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, অ্যাডভোকেট কামরুল ইসলাম, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি , সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান কচিসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় ও মহানগর নেতারা।

মঙ্গলবার বাদ জোহর মরহুমার প্রথম জানাজা অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। আগামীকাল বুধবার বরিশালের মেহেন্দিগঞ্জে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

(ঢাকাটাইমস/০৫জুলাই/এমএইচ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :