ঈদে ব্লকবাস্টার সিনেমাসে নতুন তিন সিনেমা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুলাই ২০২২, ১৩:৫৫

ঈদের তিন দিন বাকি। এই উৎসবের প্রধান বিনোদন হলে গিয়ে সিনেমা দেখা। সেই কথা মাথায় রেখে রাজধানীর অত্যাধনিক সিনেমা হল ‘ব্লকবাস্টার সিনেমাস’ তাদের ঈদ উৎসব সাজিয়েছে ভিন্নধর্মী তিন বাংলা এবং ইংরেজি সিনেমার সংমিশ্রণে। এর মধ্যে বাংলা সিনেমাগুলো সম্পূর্ণই নতুন, যেগুলো ঈদকে উপলক্ষ্য করেই মুক্তি পাচ্ছে।

ঈদে ব্লকবাস্টার সিনেমাসে যে তিনটি বাংলা সিনেমা মুক্তি পাচ্ছে সেগুলো হলো- ‘দিন: দ্য ডে’, ‘পরাণ’ ও ‘সাইকো’। এর মধ্যে ‘দিন: দ্য ডে’ নির্মিত হয়েছে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায়। যেটির ট্রেলার দেখে পাওয়া গেছে পুরোপুরি হলিউড সিনেমার ফ্লেভার। এটি পরিচালনা করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম।

‘দিন: দ্য ডে’র প্রধান দুটি চরিত্রে চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক, ব্যবসায়ী ও প্রযোজক অনন্ত জলিল এবং তার স্ত্রী আফিয়া নুসরাত বর্ষা। তারা দুজনেই রয়েছেন পুলিশ কর্মকর্তার চরিত্রে। সিনেমার শুটিং হয়েছে বাংলাদেশ, ইরান, আফগানিস্তান, হেরাত, মরক্কো এবং তুরস্কে। সবমিলিয়ে সিনেমাটি নিয়ে দর্শকের আগ্রহ তুঙ্গে।

অন্যদিকে, ত্রিকোণ প্রেমের গল্পে নির্মিত হয়েছে ‘পরাণ’। এটির পরিচালক রায়হান রাফি। ট্রেলার দেখে দর্শকের ধারণা, এই সিনেমাটি বরগুনার আলোচিত রিফাত-মিন্নির ঘটনার ওপর ভিত্তি করে বানানো হয়েছে। যদিও নির্মাতা এখনো তাতে সিলমোহর দেননি। সিনেমাটির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান, বিদ্যা সিনহা মিম ও শরিফুল রাজ।

এছাড়া ঈদের আরেক আলোচিত সিনেমা ‘সাইকো’। থ্রিলার গল্পে এটি নির্মাণ করেছেন অনন্য মামুন। যেখানে রয়েছে টানটান উত্তেজনা। ‘সাইকো’কে দেশি গল্পের বিদেশি সিনেমা হিসেবে উল্লেখ করেছেন অনন্য মামুন। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল রোশান ও পূজা চেরি। এটি জিয়াউল রোশান ও পূজা চেরি জুটির প্রথম সিনেমা। সবমিলিয়ে ‘সাইকো’ নিয়েও দর্শকের আগ্রহের কমতি নেই।

এই তিন সিনেমা ছাড়াও ব্লকবাস্টার সিনেমাসে ঈদ উৎসবে চলবে হলিউডের চার সিনেমা ‘থর’, ‘মিনিয়নস’, ‘জুরাসিক ওয়ার্ল্ড’ এবং ‘টপ গান’। সিনেমাগুলোর কোনটি কয়টার শোয়ে দেখা যাবে, তা খুব শিগগির প্রকাশ করা হবে বলে ঢাকাটাইমসকে জানিয়েছে ব্লকবাস্টার সিনেমাস কর্তৃপক্ষ।

(ঢাকাটাইমস/০৬ জুলাই/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :