জয়ার হট লুকে ঘায়েল নেটজনতা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুলাই ২০২২, ১৬:৫২ | প্রকাশিত : ০৬ জুলাই ২০২২, ১৬:৩৯

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তিনি অভিনয়ে যেমন সক্রিয়, তেমনি সক্রিয় সোশ্যাল মিডিয়ায়ও। প্রায়ই নানা লুকের নানা ঢংয়ের নানা ছবি এবং ভিডিও ফেসবুকে পোস্ট করে তিনি মাথা ঘুরিয়ে দেন নেটবাসীর। বয়সের হাফ সেঞ্চুরি করেও সৌন্দর্য ও আবেদনে এখনো পাঁচ গোল দিতে পারেন যেকোনো ষোড়শীকেও।

সেই ধারাবাহিকতায় আবারও তিনি ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। মঙ্গলবার (৫ জুন) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে জয়া আহসান তার সম্প্রতি ফটোশুটের একটি ভিডিও শেয়ার করেন। সেখানে ব্লু জিন্স ও সাদা শর্ট টপে ধরা দিয়েছেন নায়িকা। সেই ভিডিওতে জয়াকে দেখে কুপোকাত ৮ থেকে ৮০।

জয়ার ওই ভিডিও প্রকাশের ২৪ ঘন্টার মধ্যে সেটির ভিউ ছাড়িয়ে গেছে এক মিলিয়ন। এরপর বুধবার সকালে ওই খোলামেলা ফটোশুটের দুটি ছবিও পোস্ট করেছেন জয়া। সেখানেও হুমড়ি খেয়ে পড়েছেন নেটজনতা। কয়েক ঘণ্টায় ছবিতে রিঅ্যাক্ট দিয়েছেন লাখের কাছাকাছি মানুষ। ভালো-মন্দ মন্তব্যও জমা পড়েছে কয়েক হাজার।

এককথায়, দেশের অন্যতম সুন্দরী অভিনেত্রী জয়ার হট লুকে রীতিমতো ঘায়েল নেটজনতা। ভিডিও আর ছবির নিচের মন্তব্যগুলোতে চোখ রাখলেই তা বোঝা যাবে।

বড়পর্দায় কাজের ক্ষেত্রে জয়া অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ঝরা পালক’। গত ২৪ জুন সিনেমাটি পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে। কবি জীবনানন্দ দাশের জীবনের গল্প নিয়ে নির্মিত এ সিনেমায় লাবণ্য প্রভা দাশের চরিত্র অভিনয় করেছেন জয়া আহসান। তার স্বামী অর্থাৎ কবি জীবনানন্দের ভূমিকায় আছেন ব্রাত্য বসু।

(ঢাকাটাইমস/০৬ জুলাই/এলএম/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :