স্ত্রী-মেয়ে বিদেশে, বাথরুমে চিকিৎসকের পোকা ধরা লাশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুলাই ২০২২, ১৭:০৮
ফাইল ছবি

রাজধানীর রমনা থানা এলাকার বড় মগবাজারের একটি বাসা থেকে এক চিকিৎসকের অর্ধগলিত পোকা ধরা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৬ জুলাই) ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এই তথ্য নিশ্চিত করেছে। মৃত চিকিৎসকের নাম ইকবাল উদ্দিন আহমেদ (৭২)।

মঙ্গলবার (৫ জুলাই) দিবাগত রাতে বড় মগবাজার ২২৭ নম্বর গ্র্যান্ড প্লাজার সাততলার নিজ ফ্ল্যাটের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সিদ্ধেশ্বরী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মোফিজুর রহমান জানান, মৃতের স্ত্রী-মেয়ে দেশের বাইরে থাকেন। তাদের সঙ্গে কয়েক সপ্তাহ ধরে তার কোনো যোগাযোগ হচ্ছিল না। ৯৯৯-এ ফোনের মাধ্যমে খবর পেয়ে রাতে ওই বাসা থেকে ডা. ইকবাল উদ্দিনের লাশ উদ্ধার করা হয়। তার মরদেহে পোকা ধরে গেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

এ বিষয়ে ইকবাল উদ্দিনের একমাত্র মেয়ের জামাই আরিফুর রহমান সিদ্দীক জানান, মেয়েকে নিয়ে মৃতের স্ত্রী হাবিবা বেগম সৌদি আরব থাকেন। ডা. ইকবাল উদ্দিনও সেখানে ছিলেন। এর আগে দুইবার স্ট্রোক করায় পাঁচ-ছয় বছর আগে তিনি দেশে চলে আসেন। এরপর থেকে বড় মগবাজারের ওই নিজ ফ্ল্যাটে একাই থাকতেন।

আরিফ জানান, সবশেষ দুই সপ্তাহ আগে স্ত্রী-মেয়ের সঙ্গে মোবাইল ফোনে কথা হয়েছে তার। এরপর থেকে ফোনের রিং হলেও আর যোগাযোগ করতে পারছিলেন না তারা। মঙ্গলবার বাড়ির কেয়ারটেকার সার্ভিস চার্জের জন্য ওই বাসায় গিয়ে তাকে অনেক ডাকাডাকি করেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে পরে বিষয়টি স্বজনদের জানান। এরপর থানা পুলিশকে জানালে তারা দরজা ভেঙে ভেতর থেকে তার গলিত পোকা ধরা মরদেহ উদ্ধার করে। বাসার বাথরুমে উপুড় হয়ে পড়েছিলেন তিনি। পুলিশের ধারণা, অসুস্থার কারণেই মৃত্যু হয়েছে তার। তবে বেশ কয়েকদিন ধরে ওভাবে পড়ে থাকায় মরদেহে পচন ধরেছে।

(ঢাকাটাইমস/০৬জুলাই/এমআই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

মুহুরীগঞ্জ স্কুল স্থানান্তরের উদ্যোগ, প্রতিবাদে সাবেক শিক্ষার্থীদের সমাবেশ

শোক দিবসে রাজধানীতে যান চলাচলে ডিএমপির নির্দেশনা

নিত্যপণ্যের দাম বেশি নেওয়ায় মোহাম্মদপুরে সাত প্রতিষ্ঠানকে জরিমানা

শ্যামলীতে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

উত্তরায় গ্যারেজে বিস্ফোরণ: দগ্ধ ৮ জনই মারা গেলেন একে একে

শনিবার রাজধানীর যেসব দর্শনীয় স্থান ও মার্কেট বন্ধ

রাজধানীতে আজ কখন কোথায় লোডশেডিং

বৃহস্পতিবার ঠিক কী হয়েছিল দুদকে? পারটেক্সের রাসেলকে নিয়ে তুলকালামই বা কেন? মুচলেকা কি কোনো শাস্তিমূলক ব্যবস্থা?

‘ওয়েবিলের নামে বেশি ভাড়া নিলে গণপরিবহনের রুট পারমিট বাতিল’

কমলাপুরে বস্তিতে বৃদ্ধের রক্তাক্ত লাশ

এই বিভাগের সব খবর

শিরোনাম :